Cvoice24.com


দামাপাড়ার রোগী লকডাউন করালো পাঠানটুলির বাড়ি

প্রকাশিত: ০৯:০২, ৪ এপ্রিল ২০২০
দামাপাড়ার রোগী লকডাউন করালো পাঠানটুলির বাড়ি

করোনা রোগীর সংস্পর্শে থাকায় নগরীর ২৩ নং ওয়ার্ডের উত্তর পাঠানটুলি এলাকায় একটি বাড়ি লকডাউন করার ঘটনা ঘটেছে। শনিবার (৪ এপ্রিল) সকালে ওই এলাকার চানমিয়ার বিলে তিন তলা ওই ভবনটি লকডাউন করে প্রশাসন।

যার বাড়ি লকডাউন করা হয়েছে তার নাম বদি আলম। এই ব্যক্তির পরিবার গতকাল শুক্রবার দামপাড়া এলাকায় শনাক্ত হওয়া করোনা রোগীর নিকট আত্মীয়।

বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সদীপ কুমার।

সদীপ কুমার বলেন, দামপাড়ায় করোনা রোগীর সন্ধান পাওয়ার পর জানতে পারি বদি আলম নামের তার এক আত্মীয় চানমিয়ার বিলে থাকেন এবং ওই রোগী বদি আলমের পরিবারের সংস্পর্শে এসেছিলেন। এরপর আমরা ও জেলা প্রশাসনের লোকজন ঘটনাস্থলে যায় এবং বদি আলমের তিন তলা ভবনটি লকডাউন করি। সদীপ কুমার আরও বলেন, লকডাউনকৃত বাড়ির সামনে সাধারণের চলাচলে কড়াকড়ি আরোপ করা হয়। যাতে অন্য কেউ ওই বাড়ির কারো সংস্পর্শে আসতে না পারে।

গতকাল শুক্রবার আন্দরকিল্লার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকা এক রোগীর শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ রয়েছে বলে ঘোষণা দেয় বিআইটিআইডি। এরপর জেলা প্রশাসন ও নগর পুলিশের যৌথ টিম ওই রোগীর দামপাড়ার বাড়ি লকডাউন করে দেন। এছাড়াও আশেপাশের আরও পাঁচটি ভবনও লকডাউন করে দেয়া হয়। জেলা প্রশাসন জানায়, দামপাড়ার ওই করোনা রোগী ওমরাহ থেকে আসা আত্মীয়ের সংস্পর্শে এসেছিলেন।

-সিভয়েস/এসএইচ/এমএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়