Cvoice24.com


হতদরিদ্র ১৭০০ পরিবারকে ত্রাণ বিতরণ

প্রকাশিত: ০৮:২৮, ২ এপ্রিল ২০২০
হতদরিদ্র ১৭০০ পরিবারকে ত্রাণ বিতরণ

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি রিয়াজ উদ্দীন চৌধুরী সুমন এর ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারের মাঝে চাল, তেল, আলুসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১ এপ্রিল) বিকেলে বাঁশখালীর বৈলছড়ীস্থ নিজ বাড়িতে স্থানীয়দের মাঝে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এসময় যুবলীগ, ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রিয়াজ উদ্দীন চৌধুরী সুমন বলেন, ‘পুরো বিশ্ব আজ করোনায় কাবু। বাইরে নেই আমাদের দেশও। দেশের এই ক্রান্তিলগ্নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায়, দরিদ্রদের পাশে দাঁড়ানোর যে নির্দেশ দিয়েছেন; সেই নির্দেশ পালনে ঢাকা থেকে এলাকায় ছুটে এসেছি। গতকাল প্রাথমিকভাবে বৈলছড়ীর ৪০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছি। আজ কাথরিয়া, এরপর গুনাগরি ত্রাণ বিতরণ করবো। এভাবে পর্যায়ক্রমে আরো ১৩০০ মানুষকে খাদ্য সহায়তা দিবো।’

রিয়াজ উদ্দীন চৌধুরী সুমন বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগ এর আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য। এর আগে তিনি বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় সহ-সভাপতি ছিলেন। 

এসময় আরো উপস্তিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি ফয়সল জামিল সাকি,  সহ-সভাপতি ইমরান উদ্দিন সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসাইন মানিক, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক উপ সম্পাদক ফিরুজুল ইসলাম মুন্না, বিজ্ঞান বিষয়ক উপ সম্পাদক দিদারুল, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক উপ সম্পাদক এমরানুল হক ইমরান , ছাত্র বৃত্তি বিষয়ক উপ সম্পাদক ইফতেখার উদ্দিন সাকিব, সহ সম্পাদক জাহিদ হাসান, সহ সম্পাদক শাহজাহান হাবীব বাঁশখালী উপজেলা ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম মইন উদ্দিন মামুন  প্রমুখ।

-সিভয়েস/প্রেসবিজ্ঞপ্তি 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়