Cvoice24.com


সম্মিলিতভাবে ত্রাণ বিতরণের আহ্বান মেয়র নাছিরের

প্রকাশিত: ১৫:১৭, ৩১ মার্চ ২০২০
সম্মিলিতভাবে ত্রাণ বিতরণের আহ্বান মেয়র নাছিরের

চট্টগ্রাম সিটি করপোরেশন এলাকায় বিচ্ছিন্নভাবে ত্রাণ সামগ্রী বিতরণ না করে সম্মিলিতভাবে ত্রান বিতরণ করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে চসিক কনফারেন্স হলে কাউন্সিলরদের সাথে তৃতীয় দফার বৈঠকে এ আহ্বান জানান।

মেয়র বলেন, প্রত্যেক ওয়ার্ডে দান করার মত সামর্থবান মানুষ রয়েছে। বিচ্ছিন্নভাবে ত্রাণ সামগ্রী বিতরণ না করে সম্মিলিতভাবে বিলি বন্টন করলে এলাকার মানুষ অনেক বেশি উপকৃত হবে। তাই কাউন্সিলর এবং সামর্থবান ব্যক্তিদের সাথে সমন্বয় করে ত্রাণ সামগ্রী বিতরণের আহ্বান। 

খাদ্য সহায়তা দেওয়ার নামে অস্বচ্ছল মানুষের জড়ো করা যাবে না জানিয়ে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, তালিকানুয়ায়ী  অস্বচ্ছল মানুষের ঘরে ঘরে সাহায্য পৌঁছিয়ে দিতে হবে। এতে কোনো ধরনের গাফিলতি করা যাবে না । একই ব্যক্তি বার বার সরকারি খাদ্য সহায়তা না পায়, সেই ব্যাপারে নজর রাখতে হবে। অস্বচ্ছল ব্যক্তি কোন দলের, কার সমর্থক, কোথায় কার লোক সেই বিবেচনায় না নিয়ে মানবিক বিবেচনায় সরকারি খাদ্য সহায়তা সেই ব্যক্তির ঘরে পৌঁছে দিতে হবে। কারণ এই মহুর্তে মানুষকে বাঁচানো আমাদের নৈতিক দায়িত্ব রয়েছে। সরকারি খাদ্য সহায়তা দ্রুত বন্টন করতে কাউন্সিলরদেরকে ওয়াডের্র অস্বচ্ছল ব্যক্তিদের অগ্রাধিকার তালিকা প্রস্তুত করার আহবান জানিয়েছেন আ.জ.ম.নাছির উদ্দীন। 

বৈঠকে ২৯ থেকে ৪১ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর,সংরক্ষিত কাউন্সিলররা উপস্থিত ছিলেন। 

এই সময় চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহা, সচিব মো.আবু শাহেদ চৌধুরীসহ করপোরেশনের উদ্ধর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়