Cvoice24.com

মাদারবাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা
মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে শফি, গ্রেপ্তার হয়নি কেউ

প্রকাশিত: ১২:৫৪, ২৯ মার্চ ২০২০
মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে শফি, গ্রেপ্তার হয়নি কেউ

মাদারবাড়িতে তুচ্ছ ঘটনায় স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম নুর আলীর সন্তানদের উপর হামলার ১ সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। গত ২২ মার্চ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী ফারুকের হামলার শিকার হন নুর আলীর দুই সন্তান ও এক মেয়ে। এতে অন্যান্যরা সামান্য আহত হলেও গুরুতর আহত হন তার বড় সন্তান মোহাম্মদ শফি (৪০)। বর্তমানে তিনি নগরের সিএসসিআর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

জানা গেছে, গত ২২ মার্চ একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে চিকিৎসাধীন শফির ছোট ভাই এনামুল হকের ওপর লাঠিসোঠা নিয়ে হামলা করে প্রতিবেশি ফারুকসহ কয়কজন। এসময় ছোট ভাইকে রক্ষায় শফি এগিয়ে এলে তার মাথায় গুরুতরভাবে আঘাত করা হয়। ঘটনাস্থল থেকে গুরুতর আহতবস্থায় এলাকাবাসী তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার পর পর শফির পরিবারের পক্ষ থেকে হামলাকারী ফারুক ও তার ভাই আহমদ নবীসহ মোট তিনজনকে আসারি করে সদরঘাট থানায় একটি মামলা করা হয়। 

এ বিষয়ে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান ফারুকী সিভয়েসকে বলেন, ঘটনায় করা মামলাটির তদন্ত চলছে এবং আসামিদের গ্রেফতারে অভিযানও চলছে। যে কোন সময় তারা গ্রেফতার হতে পারেন। তবে আসামিরা এলাকায় নেই। তারা পলাতক রয়েছেন।

সিভয়েস/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়