Cvoice24.com


লোহাগাড়ায় ভাইয়ের হাতে ভাই খুন, আহত ১

প্রকাশিত: ০৮:২৩, ২৯ মার্চ ২০২০
লোহাগাড়ায় ভাইয়ের হাতে ভাই খুন, আহত ১

লোহাগাড়া উপজেলার কলাউজান কানুরাম বাজার হাজির পাড়া লইতার বাপের বাড়ি এলাকায় বড় ভাই রফিক আহমদ (৫৪) এর হাতে ছোট ভাই শফিকুর রহমান (৩৬) নিহত হওয়ার ঘটনা ঘটে। তারা ওই এলাকার মৃত মৌলানা ইসহাক আহমদের ছেলে। এ ঘটনায় শফিকের স্ত্রী কহিনুর আক্তার (৩০) গুরতর আহত হয়।

চারদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা নড়ে অবশেষে রবিবার (২৯ মার্চ) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম ট্রিটমেন্ট হাসপাতালে মারা যায় শফিক।

সরেজমিন পরিদর্শনে স্থানীয়রা জানান, গত ২৫ মার্চ বিকেলে বাড়ির পাশে অনাবাদি জায়গায় কাজ করছিল রফিক আমহদ ও তার ২ ছেলে। ওইখানে কিসের কাজ করছিল জিজ্ঞেস করছিল নিহত শফিক। এতে ক্ষিপ্ত হয়ে রফিক তার ছোট ভাই শফিকের মাথায় আঘাত করলে ঘটনাস্থলে শফিক ও তার স্ত্রী গুরতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিতিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় বাসিন্দা সেলিম বলেন, গুরুতর আহবস্থায় রফিক ট্রিটমেন্ট হাসপাতালে আইসিইউতে থাকাবস্থায় রোববার সকালে মারা যায়। আহত কহিনুর সুস্থ হয়ে ওঠলে শনিবার চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল থেকে বাড়ি আসে। রবিবার আবারো অসুস্থ হয়ে পড়লে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় বলে জানান তিনি।
  
এদিকে গুরুতর আহত কহিনুর আক্তার বলেন, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে তার স্বামী ও তাকে আঘাত করে। ঘটনাস্থলে স্বামীকে বাঁচাতে গিয়ে সেও আহত হয়।

কলাউজন ইউপি চেয়ারম্যান এম.এ ওয়াহেদ বলেন, পারিবারিক কলহে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ভাইয়ে ভাইয়ে মারামারির ঘটনা ঘটে। এতে শফিক নিহত হয়। এ ঘটনায় প্রকৃত দোষীকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান তিনি।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ বলেন, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। তবে শফিক নামের এক যুবক নিহত হওয়ার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মৃতদেহ পাঁচলাইশ থানাকে ময়না তদন্তের জন্য অনুরোধ করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

নিহত শফিত এক পুত্র ও ২ কন্যা সন্তানের জনক। এ রিপোর্ট লিখা পর্যন্ত লাশ মর্গে রয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

-সিভয়েস/এমএম

লোহাগাড়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়