Cvoice24.com


বাড়িতে বাড়িতে ছাত্রলীগ নেতা নওফেলের জীবাণুনাশক স্প্রে

প্রকাশিত: ০৬:৪০, ২৮ মার্চ ২০২০
বাড়িতে বাড়িতে ছাত্রলীগ নেতা নওফেলের জীবাণুনাশক স্প্রে

করোনা ভাইরাস প্রতিরোধে বাড়িতে বাড়িতে গিয়ে জীবাণুনাশক স্প্রে এবং সচেতনতামূলক লিফলেট বিতরণ করছে ছাত্রলীগ নেতা সোহরাওয়ার্দী নিজামী নওফেল।

শনিবার (২৮ মার্চ) সকাল থেকে মিরসরাই উপজেলার মিঠানালাস্থ সুফিয়া এলাকায় এই কার্ক্রম পরিচালিত হয়। দিনব্যাপী এই কর্মযজ্ঞে তিনি এলাকার মানুষদের করোনা ভাইরাস সম্পর্কে সরকারী নির্দেশনা অনুযায়ী সচেতনতামূলক পরামর্শ এবং জীবাণুনাশক স্প্রে করেন।

সুফিয়া এলাকার চল্লিশোর্ধ আবুল কালাম বলেন, নিজামী সাবের (একেএম নিজামী, সাবেক সাধারণ সম্পাদক, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ) ছেলে সব সময় এলাকার ভালো কাজকর্মের সাথে যুক্ত থাকে। সম্প্রতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দিলে এলাকার মানুষকে সচেতন করার জন্য লিফল্যাট বিতরণ, বাড়ি বাড়ি গিয়ে সচেতনতামূলক পরামর্শ প্রদান এবং আজকে সকাল থেকে জীবণুনাশক স্প্রে কার্যক্রম পরিচালনা করে।

এই বিষয়ে জানতে চাইলে মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য সোহরাওয়ার্দী নিজামী নওফেল বলেন, করোনা ভাইরাস বিশ্বব্যাপী একটি ক্রাইসিস। আমরা এর বাইরে নই। আমাদের নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং তারুণ্যের অহংকার ইঞ্জিনিয়ার মাহবুব রহমান রুহেল সরকারী নির্দেশনা পালনের পাশাপাশি প্রত্যেকে যার যার অবস্থান থেকে জনগণের পাশে দাঁড়ানোর নির্দেশনা প্রদান করেছেন। সে লক্ষ্যে কাজ করার জন্য আমি এলাকায় অবস্থান করে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি এবং সেগুলো পর্যায়ক্রমে বাস্তবায়ন করে যাচ্ছি।

তিনি আরো বলেন, যেহেতু সরকার জনসমাগম এড়িয়ে চলতে নির্দেশ দিয়েছে সেহেতু আমি একা একা এবং কখনো কখনো নিরাপদ দূরত্বে থেকে দু’একজনকে সাথে নিয়ে এসব কার্যক্রম পরিচালনা করছি।

-সিভয়েস/এমএম

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়