Cvoice24.com


সামাজিক সংগঠন টিম চন্দনাইশের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১৯:০৪, ২৭ মার্চ ২০২০
সামাজিক সংগঠন টিম চন্দনাইশের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সামাজিক সংগঠন টিম চন্দনাইশের উদ্যোগে গরিব, দিনমজুর, রিক্সাচালকদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৭ মার্চ) উপজেলার বিভিন্ন স্থানে এসব বিতরণ করা হয়।


"টিম  চন্দনাইশ" এর পক্ষে কাজ করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী তানভীর, চন্দনাইশ উপজেলা যুবলীগ নেতা মারুফ চৌধুরী, রেজাউল করিম, আজিম আনোয়ার, জুয়েল চৌধুরী, সরওয়ার আলম, গাছবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সিকদার বাবু,চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ নেতা সেফানুর চৌধুরী, পৌরসভা ছাত্রলীগ নেতা আরিয়ান তারেক, ইমন চৌধুরী, আরফান চৌধুরী সহ প্রমুখ। 

"টিম চন্দনাইশ" এর সহযোগী স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করেন জাহেদ চৌধুরী, আরমান চৌধুরী, মোহাম্মদ মারুফ, মিনহাজ খান, মোহাম্মদ রিকু, আয়াজ, সিকদার মারুফ, সবুজ, নুরুল কবির নয়ন,মোহাম্মদ রিটু, মাসুম রিয়াদ,আতাউর রহমান মানিক, মোহাম্মদ টিপু, জিসান, বোরহান সাদেক, মোহাম্মদ রিফাত,আরিফুর রহমান,মোহাম্মদ  মিজান সহ অনেকে।
"
টিম চন্দনাইশ" নিজস্ব অর্থায়নে এবং  "টিম চন্দনাইশ"  এর প্রধান মুখপাত্র আরমান চৌধুরীর নেতৃত্বে পৌরসভার প্রায় হত দরিদ্র মানুষের কাছে চাল,ডাল, আলু, পিয়াজ এবং ১ টি করে সাবান বিতরণ করা হয়।

এমন সংকটে চন্দনাইশের সাধারণ মানুষ
টিম চন্দনাইশকে পাশে পেয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

টিম চন্দনাইশের মুখপাত্র আরমান চৌধুরী বলেন, আমাদের মতো তরুণরা এবং সমাজের বৃত্তবান মানুষেরা  চাইলেই পারি এমন পিছিয়ে পড়া হতদরিদ্র মানুষের পাশে দাড়াঁতে। তিনি দেশের এই সংকটে সমাজের বিত্তবান দের এগিয়ে আসার জন্য উদাত্ত আহবান জানান।।

প্রসঙ্গত,  "টিম চন্দনাইশ" স্ব উদ্যোগে গত এক সপ্তাহ জুড়ে  করোনা  সংকট নিরসনে সচেতনতা মূলক ক্যাম্পেইন, উপজেলার প্রতিটি  গুরুত্বপূর্ণ জাংশনে হাত ধোয়ার জন্য পানির ট্যাংক এবং প্রতিটি ওয়ার্ডে করোনা নাশক স্প্রে করেন।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়