Cvoice24.com


বাঁশখালীতে চিকিৎসকদের জন্য সুরক্ষা সামগ্রী দিলো মাস্টার নজির আহমদ ট্রাস্ট

প্রকাশিত: ০৭:৩৬, ২৭ মার্চ ২০২০
বাঁশখালীতে চিকিৎসকদের জন্য সুরক্ষা সামগ্রী দিলো মাস্টার নজির আহমদ ট্রাস্ট

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম দিয়েছে মাস্টার নজির আহমদ ট্রাস্ট। শুক্রবার (২৭ মার্চ) সকালে ট্রাস্টের সদস্য সচিব ও দৈনিক পূর্বদেশ পত্রিকার সম্পাদক মুজিবুর রহমান সিআইপির পক্ষে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কাছে এসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়। 

দক্ষিণ জেলা কৃষক লীগ সাধারন সম্পাদক আতাউল করিম আতিক ও সাংবাদিক রাহুল দাশ নয়নের কাছ থেকে সুরক্ষা সামগ্রীগুলো গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিউর রহমান মজুমদার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিদ চৌধুরী, মেডিকেল অফিসার ডা. রহিম উদ্দিন, ডা. শুভাশীষ ত্রিপাঠি, ডা. শর্মিলা তুহিন, চিকিৎসক সহকারী বোরহান উদ্দিন, ওসমান গনি প্রমুখ।

স্মার্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মুজিবুর রহমান জানান, এই দুর্যোগকালীন সময়ে চিকিৎসকরাই জাতির প্রাণ হয়ে দাঁড়িয়েছে। জীবনের মায়া ছেড়ে চিকিৎসা সেবায় নিজেদের নিয়োজিত রেখেছে। চিকিৎসকদের সুরক্ষা দেয়ার দায়িত্ব সরকার ও আমাদের। এই দায়বদ্ধতা থেকেই নিজ এলাকার হাসপাতালের চিকিৎসকদের পাশে দাঁড়িয়েছি।

প্রসঙ্গত, সরকারের চাহিদা ও কার্যাদেশ মোতাবেক করোনা প্রতিরোধে ইতোমধ্যে এক লক্ষ পিপিই সরবরাহ করছে স্মার্ট গ্রুপ।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়