Cvoice24.com


স্বাধীনতা দিবসে সরকারি হাসপাতালগুলোতে বিশেষ খাবার

প্রকাশিত: ০৭:০৩, ২৬ মার্চ ২০২০
স্বাধীনতা দিবসে সরকারি হাসপাতালগুলোতে বিশেষ খাবার

ফাইল ছবি

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রোগীদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়েছে সরকারি হাসপাতালগুলোতে। অন্যান্য দিনের চেয়ে বরাদ্দ বাড়িয়ে প্রতি বেলায় এ বিশেষ খাবারের ব্যবস্থা করা হয় রোগীদের জন্য।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) সকালের নাস্তায় ৫ পিস পাউরুটি, জেলি, একটি কলা, বিস্কুট, সেমাই, একটি সিদ্ধ ডিম ও দুধ। দুপুরের খাবারে রয়েছে পোলাও, মুরগির রোস্ট, মুরগির রেজালা, ডিমের কোর্মা, সালাদ। রাতের খাবারে রয়েছে ভাত, মুরগি, সবজি এবং ডাল। 

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের উপ-পরিচালক ডা. আফতাবুল ইসলাম সিভয়েসকে বলেন, মহান স্বাধীনতা দিবসে বরাদ্দ বাড়িয়ে হাসপাতালের রোগীদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়েছে। 

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সকালে নাস্তা ছাড়াও দুপুরের খাবরে রয়েছে পোলাও, মুরগি আর সিদ্ধ ডিম। তবে রাতে অন্যান্য দিনের মত স্বাভাবিক খাবার দেয়া হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্ববধায়ক ডা. অসীম কুমার নাথ। তিনি বলেন, মহান স্বাধীনতা দিবসে রোগীদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়েছে।

এদিকে চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি সিভয়েসকে বলেন, সিভিল সার্জন অফিসের অধীনে জেলার সব সরকারি হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে মহান স্বাধীনতা দিবসে বিশেষ খাবারের আয়োজন করা হয়েছে। 

-সিভয়েস/এমআই/এমএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়