Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


সাতকানিয়ায় পাঁচ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার দুই নারী-পুরুষ

প্রকাশিত: ১৫:৪৩, ২৩ মার্চ ২০২০
সাতকানিয়ায় পাঁচ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার দুই নারী-পুরুষ

সাতকানিয়ায় পাঁচ হাজার ইয়াবাসহ দুই নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার  (২৩ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ছদাহা ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশ ইয়াবা পাচারে ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা জব্দ করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাতকানিয়া রাস্তার মাথা এলাকায় বসবাসকারী মৃত ছলিম উল্লাহর স্ত্রী আরেফা বেগম (৪৫) ও ছদাহা ইউনিয়নের পূর্ব ছদাহা সন্ধিপ্যা পাড়া এলাকার মৃত আমির হামজার ছেলে আবুল হোসেন (৩৪)। 

থানা সূত্রে জানা যায়, গতকাল সোমবার বিকালে সাতকানিয়া থানার পক্ষ থেকে থানা অধিক্ষেত্রাধীন বিভিন্ন ইউনিয়নে করোনা ভাইরাসে সচেতনতামূলক প্রচারনা চলছিল। এসময় ছদাহা ইউনিয়নের সন্ধিপ্যা পাড়া এলাকা থেকে ইয়াবার একটি চালান উপজেলার কেরানীহাট এলাকায় আসছে এ গোপন সংবাদ থানায় পৌঁছালে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সফিউল কবীর, ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ ও থানার সেকেন্ড অফিসার আহসান হাবিবের নেতৃত্বে একদল পুলিশ ছদাহা ইউনিয়নের সন্ধিপ্যা পাড়ার মোহাম্মদ হোসেনের বসত ঘর এলাকায় ফকিরহাট- হরিণতোয়া সড়কে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। আরেফার ভ্যানিটি ব্যাগে তল্লাসী করে নীল রঙের ২৫টি পলিথিন মোড়ানো প্যাকেটসহ ৫ হাজার পিস ইয়াবা ট্যাবেলেট উদ্ধার করা হয়। পুলিশ ইয়াবা বহনে ব্যবহৃত সিএনজি চালিত অটোরিক্সাটি আটক করে। অভিযান চলাকালে দুর থেকে পুলিশের অবস্থান টের পেয়ে সুকৌশলে আরো দুই ইয়াবা ব্যবসায়ী পালিয়ে যায়। 

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সফিউল কবীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মহিলা ও এক যুবককে ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। তাদের ব্যবসায়িক পার্টনার মূল ২ হোতা এখনো পলাতক রয়েছে। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য দেড় লক্ষাধিক টাকা। তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে। 
 

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়