Cvoice24.com


রাঙ্গামাটিতে হোম কোয়ারেন্টিনে ১০৫জন

প্রকাশিত: ১৬:২৪, ২২ মার্চ ২০২০
রাঙ্গামাটিতে হোম কোয়ারেন্টিনে ১০৫জন

পার্বত্য জেলা রাঙ্গামাটিতে নতুন করে প্রবাসী ও বিদেশ ফেরত ১০৫ জনকে হোম কোয়ারেন্টিনে রেখেছে জেলা স্বাস্থ্য বিভাগ। রোববার রাত সাতটায় জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মো. মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. মোস্তফা কামাল জানান, গত শনিবার রাত পর্যন্ত রাঙ্গামাটিতে হোম কোয়ারেন্টিনের সংখ্যা ছিলো ৮২ জন। রোববার সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলায় নতুন করে আরো ৩৩ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এরা সবাই প্রবাসী ও বিদেশ ফেরত। এ পর্যন্ত রাঙ্গামাটিতে সর্বমোট ১১৫ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছিলো তবে রোববার ১০ জনের হোম কোয়ারেন্টিনের মেয়াদ শেষ হয়েছে। সে হিসেবে বর্তমানে ১০৫ হোম কোয়ারেন্টিনে আছেন।

তবে জেলা পুলিশের তথ্য মতে, রাঙ্গামাটিতে ১ মার্চ থেকে ১৮ মার্চ পর্যন্ত ২৬৩ জনকে প্রবাসী ও বিদেশ ফেরত রাঙ্গামাটির ঠিকানা ব্যবহার করে দেশে ফিরেছেন। এরমধ্যে ১৭৭ জন বাড়িতে হোম কোয়ারেন্টিনে আছেন। ২৬৩ জনের মধ্যে ১৭৭ হোম কোয়ারেন্টিনে থাকলেও এখনো আত্মগোপনে রয়েছেন ৮৬ জন। অন্যদিকে স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, রাঙ্গামাটিতে এ পর্যন্ত সর্বমোট হোম কোয়ারেন্টিনের সংখ্যা ১১৫ জন।

এ প্রসঙ্গে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. ছুফি উল্লাহ জানিয়েছেন, রাঙ্গামাটিতে প্রবেশ করা ২৬৩ জনের মধ্যে আমাদের জানা মতে ১৭৭ জন নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে রয়েছে। অন্যদিকে যারা এখনো আত্মগোপনে আছে তাদের খুঁজছে পুলিশ।
 

রাঙামাটি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়