Cvoice24.com


ব্রাদার্স ইউনিয়ন ক্রিকেটের চেয়ারম্যান এলিট, সম্পাদক মেহেদী

প্রকাশিত: ১৫:৫১, ১২ মার্চ ২০২০
ব্রাদার্স ইউনিয়ন ক্রিকেটের চেয়ারম্যান এলিট, সম্পাদক মেহেদী

ব্রাদার্স ইউনিয়ন লিমিটেডের ক্রিকেট কমিটির নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১১ মার্চ) ক্লাব প্রাঙ্গনে গভর্নিং বড়ির সভাপতি আ জ ম নাছির উদ্দিন নতুন চেয়ারম্যান এবং সম্পাদকের নাম ঘোষণা করেছেন। এ সময় সকলের মতামতের ভিত্তিতেই নতুন চেয়ারম্যান এবং সম্পাদকের নাম নির্বাচিত করা হয়।

 


নতুন চেয়ারম্যান হিসেবে মনোনীত হয়েছেন নিয়াজ মোর্শেদ এলিট আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মেহেদী হাসান। ২০১৯/২০২০ সালের জন্য মনোনীত হয়েছেন এই দু'জন। এছাড়াও ১৯ সদস্য বিশিষ্ট ব্রাদার্স ইউনিয়ন লিমিটেডের ক্রিকেট কমিটি ক্লাবের তালিকাও ঘোষণা করা হয়।

নতুন মনোনীত চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক আগামি এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন। নির্বাচিত হওয়ার পর চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ এলিট বলেন, 'নতুন কমিটি একটি চ্যাম্পিয়ন দল গড়ে তুলতে কাজ করবে। তরুণদের নিয়ে কমিটি হওয়ায় আশা করছি ব্রাদার্স ইউনিয়ন ক্রিকেট আরও অনেক ভালো করবে।'

 

১৯ সদস্যের কমিটিতে আরো আছেন, ভাইস চেয়ারম্যান: অনুপম শাহজাহান জয়, মাহমুদুল হাসান রনি, সৈয়দ মাসুম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক: সিফাত আহমেদ চৌধুরী, প্রচার সম্পাদক: উইলিয়াম প্রলয় সমরদার, ম্যানেজার: মো. আমিন খান, সহকারী ম্যানেজার: মোবারক হোসেন, কোচ: মো. মোমিনুল হক, সহকারী কোচ: মো. রফিকুজ্জামান মামুন, কার্যকরী সদস্য: রাশেদুল ইসলাম রাসেল, আশিকুর রহমান শাহীন, আরেফিন ইসলাম, মো. মোস্তাফিজুর রহমান, জগলুল শাহরিয়ার, এ এস এম হুমায়ন কবির, রাফাহ নানজিবা তরসা এবং শরীফ উল আলম।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়