Cvoice24.com


ঘুষের টাকাসহ গ্রেফতার জেলা প্রশাসনের কর্মচারী তসলিমের জামিন

প্রকাশিত: ১১:৩৭, ১২ মার্চ ২০২০
ঘুষের টাকাসহ গ্রেফতার জেলা প্রশাসনের কর্মচারী তসলিমের জামিন

নগরের শপিং কমপ্লেক্স থেকে ঘুষ লেনদেনের অভিযোগে গ্রেফতার ভূমি অধিগ্রহণ (এল এ) শাখার অফিস সহায়ক মোহাম্মদ তসলিম উদ্দিন জামিন পেয়েছেন। উচ্চ আদালত থেকে তিনি জামিন পান বলে আদালত সূত্রে জানা গেছে। বুধবার (১১ মার্চ) উচ্চ আদালতের জামিনের কপি চট্টগ্রাম আদালতে পৌঁছলে মহানগর দায়রা জজ আশফাকুর রহমান তার জামিন মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের জিআরও মোহাম্মদ ইমরান। তিনি সিভয়েসকে বলেন, উচ্চ আদালত থেকেই তসলিম উদ্দিন জামিন পায়। উচ্চ আদালতের সেই জামিনের কপি এসে চট্টগ্রাম আদালতে পৌছালে তা যাচাই বাচাই করে মহানগর দায়রা জজ আশফাকুর রহমান তার জামিন মঞ্জুর করেন।

মোহাম্মদ ইমরান বলেন, উচ্চ আদালত থেকে আসামির পাসপোর্ট জমা করার নির্দেশনা ছিল। আসামির আইনজীবীরা আদালতে পাসপোর্ট জমা দিলে আদালত তার জামিন মঞ্জুর করে।

প্রসঙ্গগত, গত বছরের ৭ নভেম্বর চট্টগ্রাম জেলা প্রশাসন অফিসের এলএ শাখার চেইনম্যান মো নজরুল ইসলামকে গ্রেফতার করে দুদক। তার ড্রয়ারে তল্লাশি চালিয়ে প্রায় ৮ লাখ টাকা ও ৯১ লাখ ৮৩ হাজার টাকার অগ্রিম ঘুষের চেক উদ্ধার করা হয়। একই জায়গা থেকে চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহায়ক মোহাম্মদ তসলিম উদ্দীনকে ঘুষের ৫৭ হাজার টাকা সহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় দুদক সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম -২ এর  সহকারী পরিচালক রতন কুমার দাস বাদি হয়ে দুদক আইনে একটি মামলা করেন।

সিভয়েস/এসএইচ-

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়