Cvoice24.com


কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

প্রকাশিত: ১২:৪১, ৩ মার্চ ২০২০
কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

কক্সবাজার জেলার চকরিয়া ও রামুতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। এর মধ্যে চকরিয়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও দুইজন আহত এবং রামুতে যাত্রীবাহি বাসের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা লেগে এক যাত্রী নিহত ও চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুর ও বিকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের হারবাং স্টেশনে এবং রামু উপজেলার জোয়ারিয়ারনালা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাতে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আনিছুর রহমান জানিয়েছেন, মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং স্টেশনে চকরিয়ামুখী দ্রুতগামী একটি মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল ২টিতে থাকা ৪ জন আরোহী আহত হয়। স্থানীয়রা আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। আপর ২ জন সেখানে চিকিৎসাধীন রয়েছেন। 

তিনি বলেন, নিহতদের মধ্যে শামশুল আলম (৫০) নামে একজনের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার চনঘাটিয়া এলাকায়। তিনি ওই এলাকার বাসিন্দা ইসহাক মিয়ার ছেলে। তবে নিহত ১ জনসহ আহত ২ জনের পরিচয় জানা সম্ভব হয়নি। নিহতদের লাশ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

এদিকে মঙ্গলবার দুপুর আড়াইটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু উপজেলার জোয়ারিয়ারনালা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় চট্টগ্রামগামী মারছা পরিবহণ সার্ভিসের যাত্রীবাহি একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি ধাক্কা লেগে ১ জন নিহত এবং ৪ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন রামু থানার পরিদর্শক (ওসি) মো. আবুল খায়ের।

নিহত ব্যক্তি পুরুষ ও তার আনুমানিক বয়স ৪০ বলে জানালেও তাৎক্ষণিকভাবে পরিচয় নিশ্চিত করতে পারেননি ওসি।

ওসি খায়ের বলেন, বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের ৫ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহত অন্যরা সেখানে চিকিৎসাধীন রয়েছে। নিহতের লাশ রামু থানায় নিয়ে আসা হয়েছে।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়