Cvoice24.com


রিজভীর বিক্ষোভ সমাবেশের ঘোষণা, নয়াপল্টনে পুলিশ মোতায়েন

প্রকাশিত: ০৬:১৫, ২৯ ফেব্রুয়ারি ২০২০
রিজভীর বিক্ষোভ সমাবেশের ঘোষণা, নয়াপল্টনে পুলিশ মোতায়েন

ফাইল ছবি।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ২টায় দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করার অভাসে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলাবাহিনী।

এর আগে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সংবাদ সম্মেলনে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেন।

বৃহস্পতিবার দুপুরে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় চতুর্থবারের মতো বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দেন আদালত। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়েই তার চিকিৎসা সম্ভব বলে আদেশে বলেন হাইকোর্ট। এ আদেশে ফুঁসে উঠে বিএনপি। দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সংবাদ সম্মেলন করে আজ শনিবার দুপুর ২টার দিকে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেন।

সে সময় তিনি বলেন, বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করে সরকার বেগম জিয়াকে টার্গেট করে কারাবন্দি রেখেছে। আদালতকে ব্যবহার করে গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়ার জামিন ও চিকিৎসা নিয়ে সরকার ছিনিমিনি খেলছে। এ ছিনিমিনি খেলার মাসুল এ সরকারকে দিতেই হবে। এর প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি পালিত হবে।

-সিভয়েস/এসসি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়