Cvoice24.com


নির্বাচন নিয়ে সংশয় ব্যক্ত করার সুযোগ নেই: মেয়র

প্রকাশিত: ০৮:৩৮, ২৭ ফেব্রুয়ারি ২০২০
নির্বাচন নিয়ে সংশয় ব্যক্ত করার সুযোগ নেই: মেয়র

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ভোটাররা কেন্দ্রে আসলে ভোট দিতে পারবেন। ইভিএম পদ্ধতিতে ভোট অনুষ্ঠিত হবে। এখানে কোনো অনিয়মের সুযোগ নেই। নির্বাচন নিয়ে সংশয় ব্যক্ত করার কোনো সুযোগ নেই।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, দলের প্রার্থীর পক্ষে আমরা সবাইকে মিলে কাজ করছি। মহানগর আওয়ামী লীগ ছাড়াও উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা কাজ করছেন। আমরা দলের প্রার্থীকে বিজয়ী করতে সর্বশক্তি নিয়োগ করে প্রার্থীর পক্ষে কাজ করছি এবং করবো।

সিটি মেয়র বলেন, দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবো। নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে সর্বশক্তি নিয়ে মাঠে নামবো। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে এটা আমার কর্তব্য।

মেয়র নাছিরকে সাথে নিয়ে রেজাউলের ফরম জমা

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক ও আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ে চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামানের কাছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনকে সাথে নিয়ে নির্বাচন কমিশনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। 

-সিভয়েস/এমএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়