Cvoice24.com


সাতকানিয়ায় ইয়াবা ও নগদ অর্থসহ গ্রেপ্তার দুই

প্রকাশিত: ১৫:৪১, ২৩ ফেব্রুয়ারি ২০২০
সাতকানিয়ায় ইয়াবা ও নগদ অর্থসহ গ্রেপ্তার দুই

সাতকানিয়ায় ইয়াবা ও নগদ অর্থসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার সতিপাড়া কাচারি মসজিদ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারকৃতরা হলেন সাতকানিয়া সদর ইউনিয়নের দক্ষিন রূপকানিয়া নবীন পাড়া এলাকার হাজী ফজল আহমদের ছেলে মো. এহসান উল্যাহ(২৯) ও উপজেলার মাদার্শা ইউনিয়নের পশ্চিম বাবুনগর এলাকার আশরাফ মিয়ার ছেলে মো. রাসেল(২৮)।

পুলিশ জানায়, উপজেলা সতিপাড়া কাচারি মসজিদ এলাকা বাদশা মিয়ার দোকানের পিছনে কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রি করছে-এমন সংবাদের ভিত্তিতে থানার এসআই মাহবুবুল আলমের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে মো. এহসান ও রাসেল নামে দুই যুবককে গ্রেপ্তার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছেন, কক্সবাজার জেলার টেকনাফের মায়ানমার সীমান্ত এলাকা থেকে তারা ইয়াবা এনে বেশি লাভের আশায় সাতকানিয়া উপজেলার বিভিন্ন স্থানে চড়াদামে বিক্রি করেন। 

সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ মো. সফিউল কবীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামীরা দীর্ঘদিন ধরে পুলিশের চোখে ফাঁকি দিয়ে ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।
 

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়