Cvoice24.com


রজতজয়ন্তী উৎযাপন উপলক্ষে আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশিত: ১১:১৪, ২৩ ফেব্রুয়ারি ২০২০
রজতজয়ন্তী উৎযাপন উপলক্ষে আহ্বায়ক কমিটি গঠন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে চট্টগ্রাম কলেজ এইচএসসি ৯৬ ব্যাচ’র মিলনমেলা উৎসব। চট্টগ্রামের প্রাণকেন্দ্রে অবস্থিত রেস্টুরেন্ট ‘উইন্ড অব চেইন্জ’র রুফটপে ভাষা-শহীদদের স্মরণে নিরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠানের কর্যক্রম শুরু হয়। 

এতে চট্টগ্রাম কলেজ ৯৬ ব্যাচ’র প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সতস্ফুর্ত উপস্থিতি লক্ষ করা যায়। অনুষ্ঠান সূচীতে যা যা ছিল- 

*শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নিরবতা পালন, সমবেতোভাবে পৰিবেশিত একুশে ফেব্রুয়ারীর গান, পরিচিতি পর্ব, সৃতিচারণ এবং সর্বশেষ বাফেট ডিনার ও লাইভ মিউজিক’র মধ্য দিয়ে অনুষ্ঠানের ইতি টানা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, ২০২১ সালে ৯৬ ব্যাচ’র রজতজয়ন্তী উৎযাপন উপলক্ষে তাঁদের এ জমায়েত। ২০২১ সালে অনুষ্টিতব্য রজতজয়ন্তী উৎযাপনের কর্মসূচী নির্ধারণ করাই ছিল এ মিলনমেলার মূল লক্ষ্য। 

এতে চট্টগ্রাম কলেজ ৯৬ ব্যাচ’র প্রাক্তন ছাত্র তরুণ উদ্যোক্তা সৈয়দ জালাল আহমেদ রুম্মান’কে আহ্বায়ক ও জসিম উদ্দিন বাদশা, তারেক জিয়াউল করিম এবং নুরাইন পারভেজ সুমিকে যুগ্ম আহ্বায়ক করে কমিটি নির্ধারণ করা হয়। এছাড়াও বিভিন্ন কর্মসূচীও নির্ধারণ করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে- গ্রুপের নাম ও লোগো নির্ধারণ, রেজিষ্ট্রেশন ফরম চালু, পুনর্মিলনীর তারিখ নির্ধারণ, রজতজয়ন্তী উৎযাপন উপলক্ষে সিদ্ধান্ত গ্রহণ, ইফতার পার্টির আয়োজন এবং কিছু সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ ও একটা মাসিক ফান্ড কালেকশনের ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয়।

-সিভয়েস/প্রেসবিজ্ঞপ্তি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়