Cvoice24.com

চট্টগ্রামে আজ, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


শিক্ষার্থীদের হারমোনিয়াম দিলেন জেলা প্রশাসক

প্রকাশিত: ১৫:৩৫, ২০ ফেব্রুয়ারি ২০২০
শিক্ষার্থীদের হারমোনিয়াম দিলেন জেলা প্রশাসক

বোয়ালখালী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে হারমোনিয়াম ও ভিক্ষুক পুনর্বাসনের লক্ষ্যে বিভিন্ন উপকরণ বিতরণ করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শনকালে এসব বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘শিশুদেরকে একাডেমিক শিক্ষার পাশাপাশি সংস্কৃতি, ইতিহাস, ঐতিহ্য সম্পর্কে সুস্পষ্ট ধারণা দিতে পারলে আজকের শিশুরা আগামীদিনের মানব সম্পদে পরিণত হবে। নৈতিক ও মানবিক গুণাবলীর শিক্ষায়ই বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন পূরণ হবে। শিশুদের মস্তিষ্কের বিকাশ ও নেতৃত্বের গুণাবলীর বাস্তবায়নে তিনি সকলকে একযোগে কাজ করার পরামর্শ দেন। প্রাথমিক শিক্ষা কে মানসম্মত করতে তাঁর পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা প্রদান করা হবে বলে জানান। 

উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান মোঃ নুরুল আলম, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী,  সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  মাসুদুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, ইউপি চেয়ারম্যান এস এম জসিম, ভারপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সঞ্চিতা পালিত, কদুরখীল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ প্রমুখ।

এছাড়াও জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন সারোয়াতলী ইউনিয়ন ভূমি অফিস,কধুরখীল সরকারি উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার ও উর্বশী (হাইজিন কর্ণার) উদ্বোধন করেন। সবশেষে তিনি বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম পরিদর্শন করেন।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়