Cvoice24.com

বইমেলায় তানভীর আলাদিনের ৩ বই

প্রকাশিত: ১০:২২, ২০ ফেব্রুয়ারি ২০২০
বইমেলায় তানভীর আলাদিনের ৩ বই

অমর একুশে বইমেলায় ২০২০ বাসস সাংবাদিক তানভীর আলাদিনের তিনটি বই এসেছে চট্টগ্রাম গ্রন্থমেলায়। এর মধ্যে দুটি রোমান্টিক উপন্যাস ও একটি সায়েন্স ফিকশন। বইগুলো হচ্ছে- ‘মন থেকে দিয়ে যাই শুভকামনা’, ‘হৃদিতার ফ্রেন্ড রিকোয়েস্ট’ ও ‘এলিয়েন 69’। বইগুলো পাওয়া যাবে চট্টগ্রাম বইমেলায় লিটল কর্নারে ‌‌‌‌‌‘হৃৎকলম’ স্টলে।

বইমেলায় অংশ নিতে ইতোমধ্যে চট্টগ্রামে পৌঁছেছেন লেখক তানভীর আলাদিন। তিনি বলেন, ‘হৃদিতার ফ্রেন্ড রিকোয়েস্ট’, ‘মন থেকে দিয়ে যাই শুভকামনা’ ও ‘এলিয়েন 69’ বইগুলো নিয়ে ২০ ও ২১ ফেব্রুয়ারি চট্টগ্রাম বইমেলায় থাকবো। 

গ্রন্থগুলো নিয়ে লেখক বলেন, ‘মন থেকে দিয়ে যাই শুভকামনা’ এবং ‘হৃদিতার ফ্রেন্ড রিকোয়েস্ট’ এই উপন্যাস দুটি আশা করি রোমান্টিক মনগুলোকে রাঙিয়ে দিতে সহয়তা করবে। বইগুলো পড়ার সময় প্রজন্ম থেকে প্রজন্মের রোমান্টিক মানুষগুলোর চিত্তের দরজায় একটুখানি সময়ের জন্যে হলেও কড়া নেড়ে যাবে। আর এই সময়ের প্রেমী যুগলরা মনে-মনে বলে উঠবেন- আরে এতো আমাদের গল্প। বই দু’টি হতে পারে ভালোবাসার মানুষকে দেওয়ার জন্য উপযুক্ত উপহার।

‘মন থেকে দিয়ে যাই শুভকামনা’র প্রচ্ছদ এঁকেছেন কুশিয়ারা। প্রকাশনায় হৃৎকলম। ‘হৃদিতার ফ্রেন্ড রিকোয়েস্ট’-এর প্রচ্ছদ এঁকেছেন রাজদীপ পুরী। এটির প্রকাশক ভাটিয়াল প্রকাশন।

তানভীর আলাদিন সাইন্স ফিকশন গ্রন্থ ‘এলিয়েন 69’-এর কথা বলতে গিয়ে জানান, নামেইতো বুঝতে পারছেন এটি একটি বিজ্ঞান কল্প কাহিনী। মানুষ তাদের অধরা স্বপ্নগুলো বাস্তব করে দেখতে চায় কল্পরাজে হেটে...। যারা পাওয়া-না পাওয়ার বিরহ লাঘবে সাহিত্যের আশ্রয় নিতে চায় তাদের জন্য ‘এলিয়েন 69’ একটি পছন্দের বই হতে পারে। এটি সব বয়সের পাঠকের পছন্দের বই হতে পারে।

‘এলিয়েন 69’-এর প্রচ্ছদ এঁকেছেন কাব্য কারিম। প্রকাশক ভাটিয়াল প্রকাশন। 

বই প্রেমিকদের জন্য মূল্য রাখা হয়েছে ‘হৃদিতার ফ্রেন্ড রিকোয়েস্ট’ (৩০০ টাকা), ‘মন থেকে দিয়ে যাই শুভকামনা’ (২০০ টাকা) এবং ‘এলিয়েন 69’ (২৫০ টাকা)।

-সিভয়েস/কেএম/এমএম

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়