Cvoice24.com


দোহাজারী প্রেসক্লাবে প্রধানমন্ত্রী’র দেয়া কম্বল বিতরন

প্রকাশিত: ১৫:৫০, ১৭ ফেব্রুয়ারি ২০২০
দোহাজারী প্রেসক্লাবে প্রধানমন্ত্রী’র দেয়া কম্বল বিতরন

দোহাজারী প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর তহবিলের শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। প্রেসক্লাবে কর্মরত বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিকের সাংবাদিকদের মাঝে বিতরনের জন্য চন্দনাইশ উপজেলা প্রশাসন এসব কম্বল প্রদান করে। 

গত রোববার উপজেলা প্রশাসন প্রেসক্লাব সভাপতি এম.এ. রাজ্জাক রাজ ও সাধারন সম্পাদক এস.এম. নাসির উদ্দিন বাবলু’র হাতে কম্বলগুলি হস্তান্তর করে। ওইদিন সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে সকল সাংবাদিকদের মধ্যে কম্বলগুলি বিতরন করা হয়। এ উপলক্ষে প্রেসক্লাব মিলনায়তনে এম. ফয়েজুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আজগর আলী সেলিমের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দোহাজারী প্রেসক্লাব সভাপতি এম. এ. রাজাজাক রাজ, সাধারন সম্পাদক এস. এম. নাসির উদ্দিন বাবলু, চন্দনাইশ প্রেসক্লাব সভাপতি মাষ্টার নুরুল আলম, সাতকানিয়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. জাহেদ হোসাইন, দৈনিক ইনকিলাব চন্দনাইশ প্রতিনিধি এম. এ. মহসিন, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আবু তোরাব চৌধুরী ও বীর চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি এস. এম রাশেদ প্রমুখ। 

সভায় বক্তরা বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী একজন সাংবাদিক  বান্ধব সরকার প্রধান। সাংবাদিক বান্ধব প্রধানমন্ত্রী বলেই তিনি সাংবাদিকদের বিভিন্ন সমস্যার কথা চিন্তা করে সাংবাদিক কল্যান ট্রাষ্টে অর্থায়ন করেন।  দেশের প্রত্যন্ত অঞ্চলে অসুস্থ সাংবাদিকদের চিকিৎসার ব্যবস্থা গ্রহন করছেন। 
 

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়