Cvoice24.com


মহিলা দলের নেত্রী মনির বহিস্কার প্রত্যাহার

প্রকাশিত: ০৯:২২, ১৬ ফেব্রুয়ারি ২০২০
মহিলা দলের নেত্রী মনির বহিস্কার প্রত্যাহার

ফাইল ছবি।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছিরের পক্ষে প্রকাশ্যে জনসভায় বক্তব্য দিয়ে বির্তক সৃষ্টিকারী চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনিকে দল থেকে বহিস্কার করার হয়েছিল তা প্রত্যাহার করেছে বাংলাদেশ জাতীয়বাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটি।

রোরবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ জাতীয়বাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটি সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে  এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের মহাসচিব বরাবরে আবেদনের প্রেক্ষিতে বহিস্কারদেশ প্রত্যাহার পূর্বক স্বপদে বহাল করা হলো। এতে দলীয় শৃঙ্খলা মেনে দলকে শক্তিশালী ও গতিশীল করতে কার্যকর ভূমিকা পালন করার আহ্বান জানান।

নগরীর লালখান বাজার এলাকায় হিন্দু সম্প্রদায়ে দুর্গাপূজা উপলক্ষ্যে সিটি মেয়রের আয়োজিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে মনোয়ারা বেগম মনি মেয়র আ জ ম নাছিরের উপস্থিতিতে তিনি (মেয়র) সর্বকালের শ্রেষ্ঠ মেয়র এবং আগামীবারও আ জ ম নাছিরকে মেয়র হিসেবে দেখতে চান বলে মাইকে বক্তব্য দেন।

উল্লেখ্য, মনোয়ারা বেগম মনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) বাগমনিরাম, জামালখান ও লালখান বাজার ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর। শুক্রবার (৪ অক্টোবর) নগরীর লালখান বাজার এলাকায় দুর্গাপূজা উপলক্ষে আয়োজিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে মনোয়ারা বেগম মনি চসিক মেয়র পদে বর্তমান মেয়র আ জ ম নাছিরকে আবারও নির্বাচিত করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান। আ জ ম নাছিরকে হাজার বছরের শ্রেষ্ঠ মেয়র আখ্যা দেবার পাশাপাশি ওয়ার্ড আওয়ামী লীগের নেতা দিদারুল আলম মাসুমের প্রশংসা করেন।

বক্তব্যের একটি অংশে তিনি বলেন, “নাছির যদি নির্বাচিত না হন তবে তিনি অন্য মেয়রের অধীনে কাউন্সিলর হতে চান না।”

তার এই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নিজ দলের বাইরেও ব্যাপক প্রতিক্রিয়া ও হাস্যরসের সৃষ্টি হয়। পরে বিভিন্ন গণমাধ্যমেও সংবাদের শিরোনামে আসে মনির বক্তব্যটি।

-সিভয়েস/এমআই/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়