Cvoice24.com


যুব কার্যক্রমে প্রচার প্রকাশনা বিষয়ক সভা সম্পন্ন

প্রকাশিত: ১৩:২৭, ১৫ ফেব্রুয়ারি ২০২০
যুব কার্যক্রমে প্রচার প্রকাশনা বিষয়ক সভা সম্পন্ন

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি আয়োজনে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের বাস্তবায়নে ক্রীড়া ও প্রচার-প্রকাশনা বিভাগের পরিচালনায় মহানগরীর কলেজ ইউনিটের দলনেতা ও প্রচার প্রকাশনা বিষয়ক উপ-দলনেতাদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় আন্দরকিল্লাস্থ যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম কার্যালয়ে যুব কার্যক্রমে প্রচার প্রকাশনা বিষয়ক এ সভা সম্পন্ন হয়।

উক্ত সমন্বয় সভায় যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব প্রধান মো. ইসমাইল হক চৌধুরী ফয়সালের সভাপতিত্বে আলোচ্য বিষয় ওপর বিভাগের আওতাধীন পত্রিকায় নিউজ প্রচার, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রমোশন ও খেলাধুলাসহ বিভিন্ন দিক তুলে ধরে প্রেজেন্টেশন মাধ্যমে উপস্থাপন করেন ক্রীড়া ও প্রচার প্রকাশনা বিভাগীয় প্রধান কৃষ্ণ দাশ। 

এসময় আরো উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও সেবা বিভাগীয় উপ-প্রধান তৌহিদুল ইসলাম, ক্রীড়া ও প্রচার প্রকাশনা বিভাগীয় উপ-প্রধান মো. মিছবাহ উদ্দিন, মো. মাহামুদুর রহমান, সাংগঠনিক বিভাগীয় উপ-প্রধান হাবিবুর রহমান তুহিন, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় উপ-প্রধান  দীপ্ত বিশ্বাস, দপ্তর বিভাগীয় উপ-প্রধান মো. নিজাম উদ্দিন, প্রশিক্ষণ বিভাগীয় উপ-প্রধান মাহাফুজুর রহমান প্রমুখ।

-সিভয়েস/আরএস/এমএম

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়