Cvoice24.com


সেন্টমার্টিন উপকূলে ভেসে এলো নারীর মরদেহ

প্রকাশিত: ০৬:৫৬, ১৫ ফেব্রুয়ারি ২০২০
সেন্টমার্টিন উপকূলে ভেসে এলো নারীর মরদেহ

ফাইল ছবি।

কক্সবাজারের সেন্টমার্টিন উপকূলে সাগরে ভেসে এসেছে এক নারীর মরদেহ। শনিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সেন্টমার্টিনের ছেড়াদ্বীপের দক্ষিণ পশ্চিমাংশে সাগরে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করেছে কোস্টগার্ড।

গত ১০ ফেব্রুয়ারি (সোমবার) রাতে টেকনাফের মহেশখালীয়াপাড়া এলাকা মালয়েশিয়া যাওয়ার আশায় ট্রলারে ওঠে শতাধিক রোহিঙ্গা। পরে ট্রলারটি বঙ্গোপসাগরে ডুবে গেলে ভাসমান অবস্থায় ১৫ রোহিঙ্গার মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড ও নৌবাহিনী। জীবিত উদ্ধার করা হয় ৭৩ জন রোহিঙ্গাকে। উদ্ধার হওয়াদের মতে- ট্রলারে আরও অন্তত ৫০ রোহিঙ্গা ছিল। তাদের খোঁজে টানা অনুসন্ধান চালালেও শুক্রবার বিকেল পর্যন্ত কাউকে পাওয়া যায়নি। কিন্তু ওইদিন সন্ধ্যায় এক নারীর এবং শনিবার সকালে এক নারীর মরদেহ পাওয়া গেছে।

কোস্টগার্ড সেন্টমার্টিন স্টেশন কমান্ডার লে. নাঈম উল হক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, সেন্টমার্টিন কোস্টগার্ডের একটি টহল টিম সেন্টমার্টিন ছেড়াদ্বীপের দক্ষিণ পশ্চিম পাশে বেলা ১১টার দিকে সাগরে ভাসমান একটি মরদেহ দেখতে পায়। মরদেহটি মধ্য বয়সী এক নারীর। মরদেহটি কাঠের বোটে করে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

-সিভয়েস/এসসি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়