Cvoice24.com


চট্টগ্রাম এয়ারপোর্টে স্বর্ণের পর বেড়েছে সিগারেটের চালান

প্রকাশিত: ০৭:১৬, ১৪ ফেব্রুয়ারি ২০২০
চট্টগ্রাম এয়ারপোর্টে স্বর্ণের পর বেড়েছে সিগারেটের চালান

ফাইল ছবি।

স্বর্ণের পর এবার চট্টগ্রাম শাহআমানত বিমানবন্দরে বেড়েছে সিগারেটের চালান। ফের শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দর কাস্টমসের সহায়তায় দুবাই থেকে আসা এক যাত্রীর ব্যাগেজ থেকে ৩০০ কার্টন সিগারেটের চালান জব্দ করে এনএসআই টিম।

এর আগে, চলতি বছরের ১ জানুয়ারি ৪৮২ কার্টন বিদেশি সিগারেট জব্দ করা হয়। গত বছরের ৪ জুলাইয়ে ৩৬,৮০০ প্যাকেট সিগারেট বেনসন ও ইজি লাইট সিগারেট জব্দ করা হয়। একই বছরের ১৫ আগস্টে ২শ শলাকার ১৯শ ৫০ কার্টন বিদেশি সিগারেট জব্দ করে বিমানবন্দর কাস্টম। একই বছরে ১৭ ডিসেম্বর ২৪৭ কার্টন ‘ইজি লাইট’ ব্রান্ডের সিগারেটের চালান জব্দ করা হয়। সেই বছরের ২২ নভেম্বর জব্দ করা হয় ৭ হাজার ১০০ কার্টন সিগারেট।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার বাসিন্দা মোহাম্মদ ইব্রাহিমের ব্যাগেজ থেকে ৩০০ কার্টন বিদেশি সিগারেট জব্দ করা হয়েছে। দুবাই থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১৪৮ ফ্লাইটের যাত্রী।

জব্দ করা সিগারেটের বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নিতে বিমানবন্দর কাস্টমসকে হস্তান্তর করা হয়েছে বলে দায়িত্বশীল সুত্র নিশ্চিত করেছে। জব্দ করা সিগারেটের বাজারমূল্য ৬ লাখ টাকা।

-সিভয়েস/এসসি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়