Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


যাত্রীবাহী বাসের সঙ্গে শ্রমিকবাহী নসিমনের সংঘর্ষ, নিহত ৩, আহত ৯

প্রকাশিত: ০৫:৪৭, ১৪ ফেব্রুয়ারি ২০২০
যাত্রীবাহী বাসের সঙ্গে শ্রমিকবাহী নসিমনের সংঘর্ষ, নিহত ৩, আহত ৯

ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস ও শ্রমিকবাহী নসিমনের মধ্যে সংঘর্ষের খবর জানিয়েছে পুলিশ। এ দুর্ঘটনায় ৩ নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত নয় জন। ফায়ার সার্বিস, পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহত নয়জনকে কাশিয়ানী উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পুলিশ ও এলাকাবাসী জানায়, খুলনা থেকে ছেড়ে আসা ফাল্গুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে লিংক রোড থেকে হাইওয়েতে ওঠার সময় শ্রমিকবাহী নসিমনের সংঘর্ষ ঘটে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান।

নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার পারুলিয়া এলাকার বদির (৩০), মিজান (৪৩) ও সুমন (২৮)। এদের মধ্যে মিজান ঘটনাস্থলেই নিহত হন। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে গিলে বদি ও সুমনের মৃত্যু হয়।

পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মুকিম মুন্সি জানান, নিহত ও আহত শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা বিল্ডিংয়ের ঢালাইয়ের কাজ করতে যাচ্ছিলেন।

-সিভয়েস/এসসি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়