Cvoice24.com


সেবা সংস্থাগুলোকে দায়িত্বশীল হবার পরামর্শ মেয়রের

প্রকাশিত: ১১:৫৯, ১০ ফেব্রুয়ারি ২০২০
সেবা সংস্থাগুলোকে দায়িত্বশীল হবার পরামর্শ মেয়রের

উন্নয়নকাজের কারণে যাতে জনদুর্ভোগ না হয় বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করে  সেবাসংস্থাগুলোকে অধিকতর দায়িত্বশীল হবার অনুরোধ জানিয়েছেন সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন। 

সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে আখতারুজ্জামান চৌধুরী ফ্লাইওভাবের রক্ষণাবেক্ষণ ও সৌন্দর্য কাজের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সেবাসংস্থাগুলোকে রাস্তা কাটার পর উত্তোলিত মাটি ঢেকে রাখার জন্য বারবার বলা হয়েছে। যেন নগরবাসীর ধুলো ময়লা জনিত দুর্ভোগ না হয়। কিন্তু তা বাস্তবায়নে সংশ্লিষ্টরা গড়িমসি করছে। 

এসময় গণমাধ্যমকে বিষয়টি নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে ভূমিকা রাখার আহবান জানান মেয়র।

মেয়র বলেন, সিডিএ’র কাছ থেকে কিছু দিন আগে ফ্লাইওভারের রক্ষণাবেক্ষণের দায়িত্ব বুঝে নিয়েছে চসিক। নগরের সৌন্দর্য বর্ধন কাজের জন্য আউটসোর্সিংয়ের মাধ্যমে আমরা তা বাস্তবায়নের উদ্যোগ নিয়েছি। ইতোমধ্যে নগর জুড়ে একই ধারাবাহিকতায় সৌন্দর্য বর্ধন কাজ বাস্তবায়িত হয়েছে।দেওয়ান হাট কদমতলী ফ্লাইওভার এলাকায়ও একই ধরণের সৌন্দর্য্য বর্ধন কাজ বাস্তবায়িত হবে।

অনুষ্ঠানে চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো সামসুদ্দোহা, কাউন্সিলর শৈবাল দাশ সুমন,  প্রধান নগর পরিকল্পনাবিদ একেএম রেজাউল করিম চৌধুরী, আউটসোর্সিং প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী মো. হেলাল উদ্দিন, লালখান বাজার  ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম, আলহাজ্ব সিদ্দিক আলম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য সম্পাদক আজাদ খান, আওয়ামী লীগ নেতা  ওয়াহিদুল আলম শিমুল, লিটন রায় চৌধুরী, মোস্তাক আহমেদ টিপু, মামুনুর রশীদ মামুন, যুবলীগ নেতা  তাজ উদ্দিনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সিভয়েস /ইউডি
 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়