Cvoice24.com


ফের অনির্দিষ্টকালের অবরোধ চবিতে

প্রকাশিত: ১২:৩৬, ২৭ জানুয়ারি ২০২০
ফের অনির্দিষ্টকালের অবরোধ চবিতে

নিজ পক্ষের কর্মীকে মারধরের বিচার ও ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকবাল টিপুর পদত্যাগের দাবিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অনির্দিষ্টকাল অবরোধের ডাক দিয়েছে ছাত্রলীগের উপপক্ষ রেড সিগনাল (আর এস)। 

সোমবার (২৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে এ কর্মসূচির ডাক দেয় সংগঠনটির নেতৃবৃন্দ ।

পূর্ব ঘটনার জেরে সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান ঝুপড়িতে আর এসের ২ কর্মী যথাক্রমে ডেভেলপমেন্ট  স্টাডিজের ৩য় বর্ষের মোহাম্মদ আরমান ও ২য় বর্ষের এমরান আশিককে মারধর করে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী উপগ্রুপ সিক্সটি নাইনের অনুসারীরা।

এ ঘটনায় দোষীদের বিচার ও ঘটনার দায়ভার গ্রহণ করে সাধারণ সম্পাদক টিপুর পদত্যাগের দাবিতে এই অনির্দিষ্টকালের অবরোধের ডাক দেওয়া হয়।

অবরোধের বিষয়টি নিশ্চিত করেছেন শাখা  ছাত্রলীগের সাবেক উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আরএসের নেতা রকিবুল হাসান দিনার।

তিনি বলেন, গত কয়েকদিন অহেতুক আমাদের কর্মীদের মারধর করেছে সাধারণ সম্পাদক ইকবাল টিপুর অনুসারী সিক্সটি নাইনের কর্মীরা। প্রশাসনকে আমরা জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বললেও তারা কোনো ব্যবস্থা গ্রহণ করেননি। ফলে সিক্সটি নাইনের কর্মীরা আজও আমাদের কর্মীদের মারধর করেছে। তাই আমরা ইকবাল টিপুর পদত্যাগ, ছাত্রলীগ কর্মী ও এলাকাবাসীর উপর হামলাকারীদের শাস্তির দাবিতে অনির্দিষ্টকালের জন্য অবরোধের ডাক দিয়েছি।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়