Cvoice24.com


তাবিথের ১৯ দফা ইশতেহার

প্রকাশিত: ০৬:১৫, ২৭ জানুয়ারি ২০২০
তাবিথের ১৯ দফা ইশতেহার

১৯ দফা ইশতেহার ঘোষণা করেছেন বিএনপি মেয়র প্রার্থী তাবিথ

রাজধানীর গুলশা‌নে ইমানুয়্যেলস ব্যাংকুয়েট হলে মশানিধন ও নগর প্রশাসনসহ ১৯ দফা ইশতেহার ঘোষণা করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

সোমবার (২৭ জানুয়ারি) ইশতেহার ঘোষণার সময় বর্তমান সরকার ও মেয়ররা মশা নিধনে ব্যর্থ হয়েছে উল্লেখ করে তাবিথ বলেন, ঢাকা সি‌টিতে মশার উপদ্রব এক‌টি অন্যতম সমস্যা। নির্বাচিত হলে ৬০ দিনের মধ্যে ডেঙ্গু ও দূষণ প্রতিরোধে কার্যকর উদ্যোগ নেয়া হবে। তাছাড়া বছরব্যাপী মশা নিধনে কার্যত্রম গ্রহণ করবো। যানজট নিরসনে কাজ করবো।

‌তি‌নি বলেন, নগর প্রশাসন করে নাগ‌রিক সেবা ওয়ার্ড পর্যায়ে বিকেন্দ্রীকরণ করা হবে। নগর সরকার করে মানুষের নিরাপত্তা নি‌শ্চিত করা হবে। ''সততা ও সদিচ্ছা দিয়ে ওয়াসার সাথে সমন্বয় করা হবে। প্রথম দিন থেকেই সেবা এবং ফলাফল পাবে নগরবাসী'', যোগ করেন তাবিথ আওয়াল। জনগণের ক্ষমতা ব্যবহার করে বিদ্যমান সংকট সমাধান করা হবে।

তিনি আরও বলেন, বাসা ভাড়া নির্ধারণ এবং আবাসনের ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ব্যাচেলর ও স্টুডেন্টড হাউজিং এবং চাকুরিজীবী নারীদের আবাসনের জন্য সুপরিকল্পিত ব্যবস্থা নেয়া হবে।

ইশ‌তিহার ঘোষণার সময় উপ‌স্থিত ছিলেন বিএন‌পি মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী ক‌মি‌টির সদস্য ব্যা‌রিস্টার গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সে‌লিমা রহমান, জেএস‌ডির সভাপ‌তি আ স ম আব্দুর রব, বিএন‌পির ভাইস চেয়ারম্যান আলতাফ হো‌সেন চৌধুরী, রুহুল আলম চৌধুরী, শামসুজ্জামান দুদু, মো. শাহজাহান, আব্দুল আউয়াল মিন্টু, বিএন‌পি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবে‌দিন ফারুক প্রমুখ।

-সিভয়েস/এসসি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়