Cvoice24.com


টেকনাফে বিজিবি’র সঙ্গে গোলাগুলিতে রোহিঙ্গা যুবক নিহত

প্রকাশিত: ০৫:৫২, ২৪ জানুয়ারি ২০২০
টেকনাফে বিজিবি’র সঙ্গে গোলাগুলিতে রোহিঙ্গা যুবক নিহত

ফাইল ছবি।

টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের সঙ্গে গোলাগুলিতে অজ্ঞাত রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। শুক্রবার (২৪ জানুয়ারি) ভোর রাত ৪টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোরা মসজিদের পূর্বে পাশের নাফনদীর পাড়ে এ গোলাগুলির ঘটনা ঘটে।

এ সময় ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা ও একটি দেশীয় তৈরি এলজি উদ্ধার করা হয়েছে। বিজিবি দাবি করছে, নিহত রোহিঙ্গা যুবক একজন ইয়াবাপাচারকারি।

টেকনাফ ২নং বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল খান সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ‘রাতে সীমান্তে টহল দেয়ার সময় টেকনাফের ওই এলাকার নাফ নদীর পাড় দিয়ে কয়েকজন লোক মাথায় বস্তা নিয়ে হেটে যাচ্ছিল। এসময় টহলরত বিজিবি’র সদস্যরা তাদের চ্যালেঞ্জ করলে অতর্কিতবস্থায় বিজিবি সদস্যরে উপর গুলি করে। এতে বিজিবি’র দুই সদস্য আহত হয়। এ সময় আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও পাল্টা গুলি করে। এক পর্যায়ে ইয়াবাপাচারকারিরা কেওড়া বাগানের দিকে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন সে একজন মিয়ানমারের নাগরিক এবং উখিয়ার থাইংখালী রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করে আসছে। তবে তার পরিচয় বিস্তারিত বলতে পারেননি। তাকে দ্রুত প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

-সিভেয়েস/এসসি

কক্সবাজার প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়