Cvoice24.com


চট্টগ্রামে প্রতারক চক্রের ৬ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ১২:০২, ২২ জানুয়ারি ২০২০
চট্টগ্রামে প্রতারক চক্রের ৬ সদস্য গ্রেফতার

নগরীর ইপিজেড থানার বন্দর টিলাস্থ বক্স আলী মুন্সি রোড ওলি আহাম্মদ কলোনি এলাকা থেকে প্রতারক চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২২ জানুয়ারি) দিবাগত  রাতে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো.মিজানুর রহমান। 

গ্রেপ্তারকৃতরা হলেন- মো.আবু তাহের (৪৮), হামিদা আক্তার রুনা (৩০), মনোয়ারা বেগম মিনু (৩৫), রিয়া বেগম (২৭), জনি রাণী দে (২৪) ও জোবাইদা সুলতানা হিরা (২০)।

সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) পিযুষ চন্দ্র দাস বলেন, দীর্ঘদিন যাবৎ প্রেমের ফাঁদে ফেলে তরুণ ও যুবকদের গৃহবন্দী করে অমানুষিক নির্যাতনের মাধ্যমে মুক্তিপণ আদায় করে আসছে। ফাঁদে পা দেয়া ভুক্তভোগীগণ লোক লজ্জার ভয়ে নিরবে অমানুষিক নির্যাতন সহ্য করে যে কোন উপায়ে মুক্তিপণ প্রদান করে বর্ণিত ফাঁদ হতে মুক্তি পেতে পারিবারিক ও সামাজিক কারণে প্রশাসনের সহায়তা গ্রহণ হতে বিরত থাকছে। রিক্সার চাকার চিকন সিক, প্লাস, লোহার চেইন, চাকু, চারটি মোবাইল সেট, তালা ও দুইটি চাবি, পিস্তলের মত অস্ত্র ও গুলিসহ প্রতারক চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ইপিজেড থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

-সিভয়েস/এমআই/এমএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়