Cvoice24.com


সাতকানিয়ায় চোলাই মদসহ তিন ব্যক্তি গ্রেপ্তার

প্রকাশিত: ১৬:৩৯, ২১ জানুয়ারি ২০২০
সাতকানিয়ায় চোলাই মদসহ তিন ব্যক্তি গ্রেপ্তার

সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের দস্তিদারহাট এলাকা থেকে গতকাল সোমবার ২০০ লিটার চোলাই মদসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় মদ পরিবহনে ব্যবহৃত তাদের ব্যবহৃত একটি লেগুনা গাড়ি আটক করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার ছদাহার সর্দার পাড়ার আবুল হাসেমের ছেলে মো. শাহেদ (২৭), একই উপজেলার কেঁওচিয়া মীর বাড়ির মৃত নুর আহমদের ছেলে ওসমান গণি (৪২) ও সাতকানিয়া পৌরসভার নাজির পাড়ার মৃত মোক্তার আহমদের ছেলে নুরুল আবছার (২০)।

পুলিশ জানায়, গত সোমবার রাতে পার্বত্য জেলা বান্দরবানের রেইচা থেকে চোলাই মদ বহনকারী একটি লেগুনা গাড়ি কেরানীহাট-বান্দরবান সড়ক দিয়ে চট্টগ্রাম শহরে যাওয়ার গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানার উপ-পরিদর্শক আহসান হাবিবের নেতৃত্বে একদল পুলিশ কেরানীহাট-বান্দরবান সড়কের কেঁওচিয়া ইউনয়নের দস্তিদার হাটের পূর্ব পার্শ্বে বায়তুল আকদছ জামে মসজিদ এলাকায় তল্লাশী চৌকি স্থাপন করেন। পরে গোপন সংবাদদাতার দেয়া তথ্যমতে লেগুনা গাড়ি লেগুনা (চট্টমেট্রো-ন-১১-৪৬৩৪) চৌকি স্থলে পৌঁছালে পুলিশ আটক করে। 

এ সময় উপজেলার ছদাহার সর্দার পাড়ার আবুল হাসেমের ছেলে মো. শাহেদ (২৭), একই উপজেলার কেঁওচিয়া মীর বাড়ির মৃত নুর আহমদের ছেলে ওসমান গণি (৪২) ও সাতকানিয়া পৌরসভার নাজির পাড়ার মৃত মোক্তার আহমদের ছেলে নুরুল আবছার (২০) নামে ৩ মদ ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গাড়িতে তল্লাশি চালিয়ে পাটের ৫টি বস্তার মধ্য থেকে ২০০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। 

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিউল কবীর বলেন, উদ্ধারকৃত মদগুলোর বাজার মূল্য ১ লাখ টাকা। মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সিভয়েস/জেডএইচ

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়