Cvoice24.com


রোগীর মৃত্যুতে আনোয়ারায় চিকিৎসককে মারধর

প্রকাশিত: ১৫:৪৪, ২১ জানুয়ারি ২০২০
রোগীর মৃত্যুতে আনোয়ারায় চিকিৎসককে মারধর

রোগীর মৃত্যুর জের ধরে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও হাসপাতালের কর্মচারীকে মারধর করেছে রোগীর স্বজনেরা।

গতকাল মঙ্গলবা দিবাগত রাতে উপজেলার হাইলধরের নিকিল গুপ্ত (৭০) নামে এ বৃদ্ধের মৃত্যুকে কেন্দ্র করে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. রিপন দত্ত ও কর্মচারী নজরুল ইসলামকে মারধর করে তার স্বজনেরা। পরে খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কর্তব্যরর্ত মেডিকেল অফিসার ডা. রিপন দত্ত জানান, রাত সাড়ে ১২ টার দিকে ৭০ বছরের এক বৃদ্ধকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে তার স্বজনেরা। রোগীকে দেখে বুঝতে পারলাম তিনি হাসপাতালে নিয়ে আসার আগে মারা গেছেন। রাত বেশি হওয়ায় ইসিজি করানো সম্ভব নয়। স্বজনদের মৃত্যুর খবর বললে রোগী ছেলে ও স্বজনেরা মিলে আমাদের উপর ঝাপিয়ে পড়ে। এসময়ে আমি অন্য একটি কক্ষে পালিয়ে যায়। তারা ওয়ার্ডবয় নজরুলকে অনেক মারধর করে আহত করে। পরে পুলিশ এসে ঘটনার পরিস্থিতি শান্ত করে।

এবিষয়ে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাহিদ মোহাম্মদ সাইফুদ্দিন বলেন, এঘটনায় সকালে সিভিল সার্জন হাসপাতালে এসে দেখে গেছেন। এব্যাপারে আইনগত ব্যবস্থা নিব আমরা।  

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, রোগীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে তার স্বজনেরা ক্ষিপ্ত হয়ে দায়িত্বরর্ত ডাক্তারের উপর হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রয়ে আনে। এঘটনায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি।

সিভয়েস/এএস

আনোয়ারা প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়