Cvoice24.com


বাড়ির মালিকের মারধরের শিকার চবি ছাত্রী

প্রকাশিত: ০৭:৫১, ২১ জানুয়ারি ২০২০
বাড়ির মালিকের মারধরের শিকার চবি ছাত্রী

ফাইল ছবি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দক্ষিণ ক্যাম্পাসে অবস্থিত ‘নিরিবিলি হাউজের মালিক মো. নুরুল ইসলামের বিরুদ্ধে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রীকে মারধরের অভিযোগ উঠেছে।

সোমবার (২০ জানুয়ারি) দুপুরে চবির সাউথ ক্যাম্পাসের নিরিবিলি হাউজে বাড়িওয়ালার হামলার শিকার হন তিনি। এ ঘটনায় হাটহাজারী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।  

ছাত্রীর অভিযোগ, গত বছরের ডিসেম্বর মাসে অভিযুক্ত মালিকের বাসা ছেড়ে নতুন বাসায় উঠেন ওই ছাত্রী। সে সময় জামানত হিসেবে রাখা ৪ হাজার টাকা ফেরত নিতে গেলে দুই হাজার টাকা দিয়ে বাকি টাকা ২০ দিন পর দেওয়ার কথা বলেন বাড়িওয়ালা। সোমবার (২০ জানুয়ারি) টাকা ফেরত নিতে গেলে বাড়িওয়ালা ওই ছাত্রীকে টাকা দিতে অস্বীকৃতি জানিয়ে গালমন্দ করতে থাকেন। এর প্রতিবাদ করলে তাকে মারধর করে জখম করেন বাড়িওয়ালা। পরে ছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে তার সহপাঠীরা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যান।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস এম মনিরুল হাসান বলেন, ভুক্তভোগী শিক্ষার্থী এবং অভিযুক্ত উভয়ের বক্তব্য শুনেছি আমরা। ভুক্তভোগী যেহেতু থানায় অভিযোগ দিয়েছেন পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নিবে।

হাটহাজারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বাসার বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে মারধর ও হত্যা চেষ্টার অভিযোগ পেয়েছি। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

অভিযুক্ত নুরুল ইসলাম ছাত্রীকে মারধরের বিষয়টি অস্বীকার করেন।

-সিভয়েস/টিবি/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়