Cvoice24.com


পেকুয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ১৬:২৭, ২০ জানুয়ারি ২০২০
পেকুয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

কক্সবাজারের পেকুয়ায় গলায় ফাঁস লাগানো অবস্থায় গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৭টার দিকে টইটং ইউনিয়নের খুনিয়াভিটা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। 

নিহত গৃহবধু ছেনুয়ারা বেগম(২৯) একই এলাকার নুরুল কাদেরের স্ত্রী ও ধনিয়াকাটা কুতুবদিয়া পাড়ার মৃত আলতাছ মিয়ার মেয়ে।

স্থানীয় বাসিন্দারা জানান, ১০ বছর আগে খুনিয়াভিটার মৃত শাহ আলমের ছেলে নুরুল কাদেরের সাথে ছেনুয়ারা বেগমের বিয়ে হয়। তাদের ঘরে তিনটি সন্তান রয়েছে। নুরুল কাদের কিছুদিন গাছের ব্যবসা আর কিছুদিন চায়ের দোকান করার পর এখন বেকার অবস্থায় আছেন। বিগত দুই বছর আগে থেকে পেকুয়া সদরের বাইম্যাখালী এলাকার এক নারীর সাথে পরকিয়ায় জড়িয়ে পড়েন তিনি। এক বছর আগে তাকে নিয়ে সংসার শুরু করেন। দ্বিতীয় সংসার শুরুর পর থেকে প্রথম স্ত্রীকে মারধর ও নির্যাতন করতো নুরুল কাদের। এমনকি সন্তানদেরও দেখাশুনা করতো না সে। এনিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। সর্বশেষ সোমবার সকাল-বিকেল দুই দফায় স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন তাকে প্রচুর মারধর করে। এতে স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূ ছেনুয়ারা বেগম আত্মহত্যা করেন।

পেকুয়া থানার এসআই কাজী আব্দুল মালেক বলেন, গলায় ফাঁস লাগানো অবস্থায় গৃহবধু ছেনুয়ারা বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। 

 

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়