Cvoice24.com


দেওয়ানবাজারে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১১:৪৯, ২০ জানুয়ারি ২০২০
দেওয়ানবাজারে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

নগরের দেওয়ানবাজারে অস্বচ্ছল হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার সকালে নগরের দেওয়ানবাজার ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

দেওয়ানবাজার ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চসিক সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব সিদ্দিকী, যুগ্ম-সম্পাদক সুফিয়ান সিদ্দিকী, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হারুন, আওয়ামী লীগ নেতা সজল সেন, মো. সাজ্জাদ, মো. ওয়াহিদ, মো. সালাউদ্দিন, যুব নেতা আলোড়ন বিশ্বাস, শাহীন খান, মো. হুমায়ুন রশিদ, মো. শাহরিয়ার রুবেল, মো. ইকবাল চৌধুরী ও ছাত্রলীগ নেতা হিমেল হোসেন প্রমুখ। 

সভাপতির বক্তব্যে কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী বলেন মানব সেবা একটি মহৎ কাজ। শেখ হাসিনা সরকার গরীব বান্ধব। শেখ হাসিনার সরকার সব সময় দরিদ্র জনগোষ্ঠীর পাশে থাকেন। মমতাময়ী বিশ্বনন্দিত এ রাষ্ট্র প্রধান দেশের মানুষের ভাগ্য উন্নয়নের কথা সব সময় ভাবেন। তাইতো তিনি আজ বিশ্বের দরবারে মানবতার জননী হিসেবে পরিচিতি পেয়েছেন। তিনি গরীব ও দুঃস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করার জন্য সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান। 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়