Cvoice24.com


বিয়ের একদিন পর হাসপাতালে দীপঙ্কর

প্রকাশিত: ০৮:২৩, ১৮ জানুয়ারি ২০২০
বিয়ের একদিন পর হাসপাতালে দীপঙ্কর

ফাইল ছবি।

কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে (৭৫) ও দোলন রায় (৪৯) দীর্ঘদিন এক সাথে থাকার পর, গত বৃহস্পতিবার(১৬ জানুয়ারি) বিয়ে করেছেন এই যুগল। বিয়ের পর ২৪ ঘণ্টা না পেরুতেই অসুস্থ হয়ে হাসপাতালের বিছানায় যেতে হলো দীপঙ্করকে।  

১৭ জানুয়ারি (শুক্রবার) সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে  কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় ৭৫ বছর বয়সী এই অভিনেতা কে।

দীপঙ্করের নববিবাহিতা স্ত্রী দোলন ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বিয়ের অনুষ্ঠানের দিন সকাল থেকেই দীপঙ্কর দের স্বাস্থ্য খুব একটা ভালো ছিল না।  দীপঙ্কর দের শ্বাসকষ্টজনিত অসুস্থতা চলছিল বেশ কয়েক দিন ধরে। তবে পূর্বনির্ধারিত বিয়ের অনুষ্ঠানটি বাতিল করতে চাননি দীপঙ্কর দে। ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুর উপস্থিতিতে রেজিস্ট্রি করে বিয়ের সংক্ষিপ্ত অনুষ্ঠান সারা হয়েছিল।

শুক্রবার সকাল থেকেই বেশি শ্বাসকষ্ট হয় দীপঙ্কর দের। চিকিৎসকের পরামর্শেই ১৭ জানুয়ারি সন্ধ্যায় একটি বেসরকারি হাসপাতালের ইনটেনসিভ কার্ডিয়াক কেয়ার ইউনিট-এ ভর্তি করা হয় তাঁকে।

জানাযায় দীপঙ্কর দে আপাতত  চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন এবং তাঁর স্বাস্থ্যসংক্রান্ত একাধিক পরীক্ষা-নিরীক্ষার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

-সিভয়েস/টিবি/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়