Cvoice24.com


লামায় পাহাড় থেকে ১শ' ফুট গভীরে পিকআপ, ৪জন আহত

প্রকাশিত: ০৪:৩৬, ১৪ জানুয়ারি ২০২০
লামায় পাহাড় থেকে ১শ' ফুট গভীরে পিকআপ, ৪জন আহত

দুর্ঘটনা কবলিত পিকআপ। ছবি/সিভয়েস

বান্দরবানের চকরিয়া-লামা সড়কের মিরিঞ্জা টপ এলাকায় একটি খালি পিকআপ পাহাড়ের গভীর খাদে পড়ে তিনটুকরা হয়ে যায়। এসময় গাড়ির ড্রাইভার ও হেলপারসহ ৪জন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) ভোর সাড়ে ৬টায় চকরিয়া-লামা সড়কের মিরিঞ্জা টপ এলাকায় করিম গণির বাগান সংলগ্ন দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা পাহাড়ের খাদ থেকে আহতদের উদ্ধার করে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

উদ্ধার কাজে অংশ নেয়া স্থানীয় বাসিন্দা মো. ইব্রাহিম ও তাহের মিয়া বলেন, আমরা ১৫/২০ জন স্থানীয় লোক ধরাধরি করে আহতদের পাহাড়ের খাদ হতে তুলে আনি। তারপর লামার দিক থেকে আসা একটি ট্রাকে করে তাদের চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে প্রেরণ করা হয়। আহত ৪ জনের সবার অবস্থা গুরুতর। তারমধ্যে গাড়ির হেলপারের অবস্থা বেশি আশংকাজনক। আমরা তাকে অবচেতন অবস্থায় উদ্ধার করি। গাড়িটি কমপক্ষে ১০০ ফুট গভীর খাদে পড়েছে ও ৩ টুকরা হয়ে গেছে। গাড়িটি এখনো খাদে পড়ে আছে।

এদিকে দুর্ঘটনার সংবাদ পাওয়ার পরপর লামা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আমিনুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, আমরা আহতদের চিকিৎসার খবরাখবর নিচ্ছি। গাড়িটি উদ্ধারে মালিক সমিতির সাথে যোগাযোগ করা হচ্ছে।     

-সিভয়েস/এসসি

লামা প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়