Cvoice24.com


আঙুলের ছাপ ভোটারের, ভোট আওয়ামী লীগের: সুফিয়ান

প্রকাশিত: ১২:১২, ১৩ জানুয়ারি ২০২০
আঙুলের ছাপ ভোটারের, ভোট আওয়ামী লীগের: সুফিয়ান

ভোটাররা ফিঙ্গার প্রিন্ট দেয়ার পর আওয়ামী লীগের লোকজন বুথে ভোট দিয়ে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী আবু সুফিয়ান।

সোমবার বিকেলে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন। এর আগে ভোটে নানা অনিয়মের অভিযোগ এনে পুনর্নির্বাচনের দাবি জানিয়ে রিটার্নিং অফিসার বরাবরে লিখিত আবেদনও জানান তিনি।

বিএনপি প্রার্থী বলেন, ভোট শুরুর কিছুক্ষণ পরেই পুলিশের উপস্থিতিতে নৌকার লোকজন ইভিএম এর গোপন বুথে অবস্থান নেয়। ভোটাররা ফিঙ্গার প্রিন্ট দেয়ার পর ভোটিং প্যানেলে নৌকার লোকজন নিজেদের প্রতীকে ভোট দিয়ে দেয়। এভাবে নির্বাচনের নামে জনগণের ট্যাক্সের টাকা খরচ করে সরকার তামাশা করছে।

বিএনপি প্রার্থী বলেন, জনগণ মনে করেছিল একটি উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচন হবে। কিন্তু জাতি আজকে সকাল থেকে যা দেখল তা হচ্ছে তামাশার নির্বাচনের জন্য ইসির এত আয়োজন ছিল সেটা স্পষ্ট। কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্ট বের করে দেয়া হয়েছে। ৯টার পরও সব কেন্দ্র দখলে নিয়ে নৌকার সমর্থকরা ইভিএমের প্যানেল নিয়ন্ত্রণে নিয়ে নেয়। কেন্দ্রে কেন্দ্রে সাধারণ ভোটারদের যেতে বাধা দেয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, বিএনপির কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, কেন্দ্রীয় কমিটির সদস্য মীর হেলালসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়