Cvoice24.com


দুই দিনের রিমাণ্ডে নুরে আলম বাংলা

প্রকাশিত: ১৩:৫৬, ১২ জানুয়ারি ২০২০
দুই দিনের রিমাণ্ডে নুরে আলম বাংলা

হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফী, মাওলানা মিজানুর রহমান আজহারীসহ বেশ কয়েকজন আলেমকে নিয়ে কটূক্তি করার অভিযোগে গ্রেপ্তার মাওলানা মাহবুবুল হক আল কাদেরী ওরফে নূরে বাংলার (৪০) ২দিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত। 

রোববার (১২ জানুয়ারি) এ সংক্রান্ত শুনানি শেষে চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ এর বিচারক হেলাল উদ্দিন তার রিমাণ্ড মঞ্জুর করেন। এর আগে পুলিশ ডিজিটাল নিরাপত্তা আইনে করা এ মামলায় তার পাঁচ দিনের রিমাণ্ড আবেদন করেন। 

সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নে একটি মাহফিলে মাওলানা মাহবুবুল হক আল কাদেরী শাহ আহমদ শফী, মাওলানা মিজানুর রহমান আজহারীসহ দেশের কয়েকজন প্রখ্যাত আলেমকে কটূক্তি করে আক্রমণাত্মক বক্তব্য দেন। এ বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তীব্র সমালোচনার মুখে পড়েন নূরে বাংলা। এ নিয়ে সর্বত্র ক্ষোভের সৃষ্টি হয়।

এ ঘটনায় হেফাজতে ইসলামের সাতকানিয়ার উপজেলা আমির মাওলানা আবদুল মোবিন গত মঙ্গলবার (৭ জানুয়ারি) মাওলানা মাহবুবুল হক আল কাদেরী ওরফে নূরে বাংলার বিরুদ্ধে সাতকানিয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। ওই মামলায় নূরে বাংলাকে একই দিন রাতে উপজেলার মৌলভীর দোকন থেকে গ্রেফতার করে পুলিশ।

সিভয়েস/এসবি/এএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়