Cvoice24.com


আওয়ামী লীগে বিভাগীয় সাংগঠনিক দায়িত্ব পেলেন যারা

প্রকাশিত: ০৬:০৮, ১০ জানুয়ারি ২০২০
আওয়ামী লীগে বিভাগীয় সাংগঠনিক দায়িত্ব পেলেন যারা

ফাইল ছবি।

২১তম সম্মেলনের কাউন্সিলরদের ক্ষমতাবলে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা শাখাওয়াত হোসেন শফিককে যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দিয়েছেন। শফিক রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।

গত ২০ ও ২১ শে ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম কাউন্সিলে দায়িত্ব বন্টন করা হয়।

বৃহস্পতিবার, দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফকে সিলেট ও চট্টগ্রাম বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। এই দুই বিভাগের মধ্যে চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হলেন আহমদ হোসেন ও সিলেট বিভাগে শাখাওয়াত হোসেন শফিক।

ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনিকে। ঢাকা বিভাগের সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও ময়মনসিংহ বিভাগে সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে।

যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদকে রাজশাহী ও রংপুর বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন আর রাজশাহী বিভাগে এসএম কামাল হোসেন।

খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিমকে। খুলনা বিভাগের সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও বরিশাল বিভাগে আফজাল হোসেনকে সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে।


সিভয়েস/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়