Cvoice24.com


সিইউজের নির্বাচনী তফসিল ঘোষণা

প্রকাশিত: ১৪:১০, ৯ জানুয়ারি ২০২০
সিইউজের নির্বাচনী তফসিল ঘোষণা

নির্বাচন পরিচালনা কমিটির হাতে দায়িত্ব হস্তান্তর করছেন সভাপতি নাজিমুদ্দীন শ্যামল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নির্বাচন পরিচালনা কমিটির এক সভায় এ তফসিল ঘোষণা করা হয়।

তফসিল অনুযায়ী আগামী ৩০ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। আগামী ১৭ জানুয়ারি সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোয়ন মনোনয়নপত্র জমা নেয়া হবে। পরদিন ১৮ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই ও খসড়া তালিকা প্রকাশিত হবে। ২০ জানুয়ারি বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে।

এ নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হচ্ছেন জসীম চৌধুরী সবুজ, সদস্য মোহাম্মদ নিযাম উদ্দিন, মুহাম্মদ মোরশেদ আলম, মুহাম্মদ শামসুল হক, মোহাম্মদ মামুনুর রশীদ।

নির্বাহী পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহসভাপতি, সহ-সভাপতি, যুগ্ম সম্পাদক, অর্থ সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, নির্বাহী পরিষদের একটি সদস্যপদ সহ মোট ৯(নয়)টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। মোট ৪০৪জন সদস্য নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এর আগে বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান জসীম চৌধুরী সবুজ চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল এবং সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস’র কাছ থেকে এই দায়িত্ব বুঝে নেন। 


 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়