Cvoice24.com


কাপ্তাইয়ে সন্ত্রাসীর গুলিতে গেল মোটরসাইকেল চালকের প্রাণ

প্রকাশিত: ১৫:৪৭, ৮ জানুয়ারি ২০২০
কাপ্তাইয়ে সন্ত্রাসীর গুলিতে গেল মোটরসাইকেল চালকের প্রাণ

রাঙ্গামাটির কাপ্তাইয়ে সন্ত্রাসীদের গুলিতে বাচিং মং মারমা (৩২) নামে একজন মোটরসাইকেল চালক প্রাণ হারিয়েছেন। বুধবার উপজেলার রাইখালী ইউনিয়নের দেবতাছড়ি নামক দুর্গম পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাচিং মং মারমা ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। তিনি কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের গবাছড়ার আগাপাড়া গ্রামের ক্যাচিং প্রু মারমার ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাচিং মং মারমা পাশের উপজেলা রাজস্থলীর বাঙালহালিয়া থেকে গবাছড়ার কার্বারি ক্যাচিং প্রু মারমাকে নিয়ে কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়নের গবাছড়ি যাচ্ছিলেন। পথে রাইখালীর দেবতাছড়ি নামক এলাকায় কার্বারীকে লক্ষ্য করে গুলি ছোড়ে সন্ত্রাসীরা।

কিন্তু চালক বাচিং মং ও যাত্রী ক্যাচিং প্রু দুজনেই গুলিবিদ্ধ হন। এতে ঘটনাস্থলেই মারা যান চালক বাচিং মং। গুরুতর আহত হয়েছেন যাত্রী ক্যাচিং প্রু কার্বারি। ঘটনার পরপরই সন্ত্রাসীরা পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল গিয়ে হাজির হন, নিরাপত্তাবাহিনীর একদল সদস্য। তারা হতাহতদের উদ্ধার করে গুলিবিদ্ধ ক্যাচিং প্রু কার্বারিকে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মোটরসাইকেলটিও উদ্ধার করে তারা। ঘটনার পর এলাকার নিরাপত্তা জোরদার করেছে নিরাপত্তাবাহিনী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাইখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক জানান, বাচিং মং মারমা ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। তাকে সন্ত্রাসীরা গুলি করে মেরে ফেলেছে। এ ঘটনায় বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। তিনি ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ঘটনায় জড়িতদের খুঁজে বের করে গ্রেফতারের দাবি জানান।

রাঙামাটি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়