Cvoice24.com


রামুতে শ্যামলী বাসের ধাক্কায় প্রাণ গেল তিন যুবকের

প্রকাশিত: ০৬:৩৬, ২ জানুয়ারি ২০২০
রামুতে শ্যামলী বাসের ধাক্কায় প্রাণ গেল তিন যুবকের

প্রতীকী ছবি

কক্সবাজারের রামু উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন। এরমধ্যে দুজন ঘটনাস্থলে অপরজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। আহতরা কক্সবাজার সদর হাসপাতালসহ রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার জোয়ারিয়ানালা গ্রামীণ ব্যাংকের উত্তর পাশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চট্টগ্রাম শহরের আতুরারদীঘি এলাকার জানে আলম (৩৫), হালিশহর এলাকার মাসুদ কিবরিয়া (৪০) ও চট্টগ্রাম পশ্চিম নাসিরাবাদ এলাকার মুকবুল আহমদের ছেলে জামাল উদ্দিন (৩৫)।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের জানান, কক্সবাজার থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখী একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা দু'জন মারা যান।

তিনি জানান, দুর্ঘটনায় দু'জন আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে রামু হাসপাতাল এবং পরে কক্সবাজার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। শ্যামলী পরিবহনের চালক পলাতক রয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।

কক্সবাজার সদর জেলা হাসপাতালের পুলিশ বক্সে কর্তব্যরত পুলিশ কনস্টেবল নুর উদ্দিন জানান, রামুতে সড়ক দুর্ঘটনায় আহত জামাল উদ্দিন নামে একজনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃতদেহ এখন হাসপাতালের মর্গে রয়েছে।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল মালেক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজে অংশ নেয়। এ সময় প্রাইভেটকারের ছাদ কেটে ভেতর থেকে দু'জনের মৃতদেহ উদ্ধার করা হয়।

সিভয়েস/এএস

কক্সবাজার প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়