Cvoice24.com


মেয়র পদে মনোনয়ন জমা দিলেন ফজলে নূর তাপস

প্রকাশিত: ০৭:৫৫, ৩১ ডিসেম্বর ২০১৯
মেয়র পদে মনোনয়ন জমা দিলেন ফজলে নূর তাপস

ছবি : সংগৃহীত

আসন্ন ঢাকা সিটি কর্পোরেশনে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ফজলে নূর তাপস। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) নির্বাচন কমিশনে ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন তিনি।

তাপস বলেন, আমি আশা করি আগামী বছর ঢাকাবাসীর জন্য একটি নবসূচনা করতে পারবো। আমাদের অনেক করণীয় রয়েছে। দীর্ঘদিন ধরে ঢাকাবাসী নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ও অবহেলিত। প্রথমত তাদের নাগরিক সুবিধা প্রদানকে আমরা মৌলিক দায়িত্ব হিসেবে গ্রহণ করবো। যদি ঢাকাবাসী আমাকে নির্বাচনে জয়ী করেন, সেবা করার সুযোগ দেন, তাদের মৌলিক নাগরিক সুবিধাগুলো নিশ্চিত করবো। আজ মঙ্গলবার নির্বাচন কমিশনে ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়ে এসব কথা বলেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।  

সিটি করপোরেশন নির্বাচনে প্রধান প্রতিদ্বন্দ্বী প্রসঙ্গে শেখ ফজলে নূর তাপস বলেন, ঢাকা-১০ আসন থেকে তিনবার সাংসদ নির্বাচিত হয়েছি। তারা (ভোটাররা) আমাকে ভালোবাসা দিয়ে আলিঙ্গন করে রেখেছেন। আমি সুযোগ পেয়েছি তাদের সেবা করার। তারাসহ ঢাকাবাসীর সেবা করার সুযোগ চেয়েই মেয়র পদে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি আশা করি আমার দক্ষতা, যোগ্যতা, পূর্বের অভিজ্ঞতা ও কাজকে বিচার বিশ্লেষণ করেই লোকজন আমাকে সুযোগ দেবেন।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তাপস বলেন,আমরা সবসময় চেষ্টা করবো নির্বাচন যেন সুষ্ঠু এবং প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ হয়। আমি আশা করবো ঢাকাবাসী যেন স্বতঃস্ফুর্তভাবে এই নির্বাচনে ভোট দেন। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি বৃহত্তম সংগঠন। কেউ এর বাইরে নয়, সকলকে নিয়েই আমরা কাজ করবো। বিশেষ করে আমি ঢাকাবাসীর পক্ষে সকল সুশীল সমাজ, ঢাকা নিয়ে যারা চিন্তা করেন, নাগরিক সুবিধা নিয়ে যারা চিন্তা করেন, আপামর জনগণ সবাইকে আমি আহ্বান জানাবো, এই সুযোগটাই (তাপসের মনোনয়ন) আপনারা কাজে লাগাবেন। আমাকে পরীক্ষা করে দেখবেন। আপনাদের সেবক হিসেবে নির্বাচিত হলে প্রত্যেকটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করবো।

এ সময় শেখ ফজলে নূর তাপসের সঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, যুগ্ম সম্পাদক বাহাউদ্দিন নাসিম, প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের সাংগঠিক সম্পাদক এস এম কামাল, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ মন্নাফী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবিরসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


-সিভয়েস/এসসি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়