Cvoice24.com


দশ দিনে ৬শ’ রেজিস্ট্রেশন সম্পন্ন

প্রকাশিত: ১০:২৯, ১৪ ডিসেম্বর ২০১৯
দশ দিনে ৬শ’ রেজিস্ট্রেশন সম্পন্ন

এসএসসি ৯৯ ব্যাচের ১ম পুনর্মিলনী অনুষ্ঠানকে ঘিরে উদযাপন কমিটির একটি সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল শুক্রবার (১৩ ডিসেম্বর) নগরের গোলপাহাড়স্থ অস্থায়ী কার্যালয়ে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। প্রথম দশ দিনে অফলাইন এবং অনলাইন মিলে প্রায় ৬শ’ রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে বলে রেজিস্ট্রেশন কমিটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। 

এ সভার আলোচনার মূল বিষয় ছিল কিভাবে রেজিস্ট্রেশনকে আরও গতিময় করা যায়। রেজিস্ট্রেশন ছাড়াও এ প্রোগ্রামকে সফল করার জন্য আহ্বায়ক কমিটি বিভিন্ন দিক-নির্দেশনামূলক আলোচনা করেন। এ প্রোগ্রামের বিষয়ে সারাদেশের মানুষকে কিভাবে ব্যাপকভাবে জানান দেওয়া যায় সেই ব্যাপারেও আলোচনা করা হয়।

সারাদেশব্যাপী রেজিস্ট্রেশন পয়েন্ট দেওয়া সম্ভব নয়। কেননা, ৯৯ ব্যাচের শিক্ষার্থীরা সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে আছেন। তাই অনলাইন রেজিস্ট্রেশনের দিকে জোড় দেওয়া হয় এবং অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে এ প্রোগ্রামের সাথে সংযুক্ত হওয়ার জন্য আহ্বান জানান আহ্বায়ক কমিটি। 

প্রোগ্রামে উদযাপন কমিটির আহ্বায়ক শফিউল আজম রানা, মেম্বার সেক্রেটারি ইঞ্জিনিয়ার নুরুজ্জামান, কো-কনভেনাররা ও বিভিন্ন সাব কমিটির কো-কনভেনাররা উপস্থিত ছিলেন। 

অনলাইনে ফরম পূরণের নিয়ামবলী এবং অনলাইনে রেজিস্ট্রেশন করতে ক্লিক করুক নিচের লিংকে: 

http://ssc99.agamilab.com/

প্রসঙ্গত, ‘৯৯ এর বন্ধনে, প্রাণের স্পন্দন’ স্লোগানে সারাদেশের এসএসসি ৯৯ ব্যাচের বন্ধুদের পুনর্মিলনী আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে নগরের জিইসি কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে দিনব্যাপী বর্ণ্যাঢ্য অনুষ্ঠানমালার। সাংস্কৃতিক অনুষ্ঠান, নাচ, জাদু, অংশগ্রহণকারীদের জন্য ঐতিহ্যবাহী খেলার আয়োজন, বাচ্চাদের জন্য আলাদা খেলার জায়গা। এছাড়াও স্মৃতিচারণ, রাফেল ড্র, উপহার সামগ্রী বিতরণসহ নানা আয়োজন থাকবে এবারের পুনর্মিলনী অনুষ্ঠানে।

-সিভয়েস/এমএম

সিভয়েস ডেস্ক 

সর্বশেষ

পাঠকপ্রিয়