Cvoice24.com


প্রধানমন্ত্রীকে কালুরঘাট সেতু বাদলের নামে করার প্রস্তাব দেবো : ইঞ্জিনিয়ার মোশারফ

প্রকাশিত: ১৩:৩৭, ১৩ ডিসেম্বর ২০১৯
প্রধানমন্ত্রীকে কালুরঘাট সেতু বাদলের নামে করার প্রস্তাব দেবো : ইঞ্জিনিয়ার মোশারফ

ছবি : সিভয়েস

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি বলেছেন, চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদল ছিলেন একজন বিজ্ঞ পার্লামেন্টেরিয়ান। তিনি জাতীয় সংসদে যুক্তি তর্কের মাধমে অত্যন্ত সাবলীল ভাবে দেশ ও মানুষের কথা তুলে ধরতেন। জন্ম যখন হয়েছে মৃত্যুও হবে। তবে কিছু কিছু মৃত্যু সহ্য করা যায় না। মাননীয় স্পিকার বলেন, তিনি যে বক্তব্য শুরু করতেন তা আর শুনতে পাবো না। তাঁর মৃত্যুতে জাতি একজন বিজ্ঞ পার্লামেন্টেরিয়ানকে হারিয়েছে।   

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদ চত্বরে প্রয়াত সাংসদ মঈন উদ্দিন খান বাদল স্মরণে আয়োজিত শোক সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইঞ্জিনিয়ার মোশারফ বলেন, বাদল অসুস্থ হয়ে পড়ার পর বিচলিত হয়ে পড়েছিলেন। বারবার কালুরঘাট সেতুর কথা বলেছেন। সেই সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনা করবেন বলে জানিয়ে দিয়েছেন। হবে রেল সেতু পাশাপাশি সড়ক সেতু। তবে সেই সড়ক সেতু যেন প্রয়াত সংসদ সদস্য বাদলের নামে হয় তার জন্য প্রধানমন্ত্রীকে প্রস্তাব দেবো।

বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি বলেন, চট্টগ্রাম-৮ আসনের আসন্ন উপ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয় করতে হবে। তিনি নির্বাচিত হলে কালুরঘাটে সড়ক সেতু ও বোয়ালখালীর উন্নয়ন ত্বরান্বিত হবে।

নাগরিক শোকসভা উদযাপন কমিটির চেয়ারম্যান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. আবুল মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠিত শোকসভায় বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, রাউজান পৌর মেয়র দেবাশীষ পালিত,  সাংসদ বাদলের ছোট ভাই মনির উদ্দিন, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, আ.লীগ নেতা এমএস আলম, সেলিম উদ্দিন, জসিম ইউছুপ মাষ্টার ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল বিশ্বাস।

-সিভয়েস/এসসি

 

বোয়ালখালী প্রতিনিধি :

সর্বশেষ

পাঠকপ্রিয়