Cvoice24.com


টেকনাফে ৩ কোটি টাকার ইয়াবাসহ অস্ত্র উদ্ধার, নিহত ১

প্রকাশিত: ০৬:০৬, ১০ ডিসেম্বর ২০১৯
টেকনাফে ৩ কোটি টাকার ইয়াবাসহ অস্ত্র উদ্ধার, নিহত ১

ছবি : সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে বিজিবি সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইমাম হোসেন নামের এক ইয়াবা কারবারি নিহত হয়েছে বলে জানিয়েছে বিজিবি। মঙ্গলবার (১০ ডিসেম্বর) ভোর সাড়ে ৪ টার দিকে টেকনাফের হ্নীলার জাদিমোরা গ্রামের নাফ নদীর পাড়ে এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে এক লাখ বিশ হাজার ইয়াবা ও দেশীয় তৈরি একটি বন্দুক উদ্ধার করে বিজিবি।

নিহত ইমাম হোসেন (২৫) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোরা গ্রামের আব্দুস সালামের ছেলে।
                     
বিজিবি টেকনাফস্থ ২নং ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো: ফয়সল হাসান খান জানিয়েছেন, মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান আসার গোপন সংবাদে নাফ নদীর পাড়ে অবস্থান নেয় বিজিবি সদস্যরা। এক পর্যায়ে মিয়ানমারের লালদ্বীপ হয়ে নাফ নদী পার হয়ে একটি নৌকা বাংলাদেশে প্রবেশ করে। এসময় দায়িত্বরত বিজিবি সদস্যরা নৌকায় নিয়ে আসা লোকদের ধরতে এগিয়ে গেলে পাচারকারিরা বিজিবি সদস্যদের উপর অতর্কিতভাবে গুলি করে। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও পাল্টা গুলি করে। গোলাগুলির এক পর্যায়ে পাচারকারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে  এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় এবং এক লাখ বিশ হাজার ইয়াবাসহ দেশীয় তৈরি একটি বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজ ও একটি ধারালো কিরিচ উদ্ধার করে।

গুলিবিদ্ধ যুবককে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবা গুলোর আনুমানিক মূল্য তিনকোটি ষাট লাখ টাকা বলে জানান তিনি।

-সিভয়েস/এসসি

 

কক্সবাজার প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়