Cvoice24.com


৩৩ হাজার ভোল্টের তারে জড়িয়ে রেস্টুরেন্ট কর্মচারীর মৃত্যু

প্রকাশিত: ১২:০৮, ৮ ডিসেম্বর ২০১৯
৩৩ হাজার ভোল্টের তারে জড়িয়ে রেস্টুরেন্ট কর্মচারীর মৃত্যু

সাতকানিয়ায় পিডিবির ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের তারে জড়িয়ে রিপন জয় তঞ্চঙ্গ্যা  (২৮) নামে এক রেস্টুরেন্ট কর্মচারীর মৃত্যু হয়েছে। সে বান্দরবান সদর উপজেলার মেঘলা ডলুঝিরি এলাকার বলরাম তঞ্চঙ্গ্যার ছেলে। রোববার সকাল সাড়ে ৭টার দিকে কেরানীহাট মনির টাওয়ারে এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরির পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, সকালে ঘুম থেকে উঠে স্ত্রী’র সাথে কথা বলতে ভবনের ছাদে উঠে এ্যাপল রেস্টুরেন্টের কর্মচারী রিপন। মুঠোফোনে কথা বলতে বলতে একপর্যায়ে অন্যমনস্ক হয়ে পাশ্ববর্তী অন্য একটি ছাদে যাওয়ার চেষ্টা করে সে। এসময় পিডিবির ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই রসেদ কুমার তঞ্চঙ্গ্যা জানান, একদিন আগেই বড় ভাই কেরানীহাট এ্যাপল হোটেলে ওয়েটার হিসাবে যোগদান করেন। 

সাতকানিয়া থানার এসআই ওমর ফারুক বলেন, মুঠোফোনে কথা বলার সময় এ্যাপল রেস্টুরেন্টের কর্মচারী রিপন ভবনের উপর দিয়ে যাওয়া বিপদজনক বিদ্যুৎ তারে জড়িয়ে বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে তদন্ত সাপেক্ষে ভবন মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সিভয়েস/এএস

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়