Cvoice24.com


শিশুদের হাতেই গড়ে উঠবে আগামীর বাংলাদেশ : মেয়র নাছির

প্রকাশিত: ০৭:৩০, ৬ ডিসেম্বর ২০১৯
শিশুদের হাতেই গড়ে উঠবে আগামীর বাংলাদেশ : মেয়র নাছির

ছবি : সিভয়েস

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শিশুরা আমাদের অস্তিত্ব। তাদের হাতেই গড়ে উঠবে আগামীর বাংলাদেশ। আজকের শিশুদেরকে সঠিক, সুস্থ, সুন্দর ভাবে গড়ে তুলতে হলে অভিভাবক, পরিবার,রাষ্ট্র, সমাজকে দায়িত্ব পালন করতে হবে।

শুক্রবার (৬ ডিসেম্বর) সকালে আন্দরকিল্লা শেখ রাসেল স্মৃতি সংসদ আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সিটি মেয়র একথা বলেন।

এসময় মেয়র বলেন, এই চট্টগ্রাম নগরীর অন্যতম গুরুত্বপূর্ণ স্থান আন্দরকিল্লা। এই আন্দরকিল্লা এলাকা ঘিরেই গোড়াপত্তন হয়েছে চট্টগ্রাম নগরী। চট্টগ্রাম মহানগরের ইতিহাস, ঐতিহ্যের সাথে আন্দরকিল্লার নাম ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। এই এলাকাকে নগরের মডেল এলাকা হিসেবে গড়ে তুলতে আমার নানামুখী পরিকল্পনা আছে। আমাদের সবাইকে এই পরিকল্পনা বাস্তবায়নে ভূমিকা রাখতে হবে। একটি নিরাপদ, সুন্দর মডেল এলাকা গড়তে সকলের সম্মিলিত প্রয়াস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি জাবেদুল আলম সুমনের সভাপতিত্ব ও হারুনুর রশীদ সানির সঞ্চালনায় অনুষ্ঠানে কোতোয়ালি থানা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আনিস মিয়া, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, রাজাপুর লেইন লোকনাথ ধাম সভাপতি বাদল মিত্র, আশিষ কুমার ভট্টাচার্য, রাজীব মিত্র প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন  শেখ রাসেল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেল। প্রতিযোগিতায় ২ শতাধিক শিশু কিশোর অংশ গ্রহণ করে।


-সিভয়েস/ইউডি/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়